বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

স্কুলের অনুষ্ঠানে সুন্দরী মেয়ের অসাধারন ডান্সের ভিডিও ভাইরাল, (ভিডিও)

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে বিভিন্ন রকম সাংস্কৃতিক অনুষ্ঠান হয় থাকে, অনুষ্ঠান গুলোতে সাউন্ড সিস্টেমের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

ছেলে মেয়ে অনেকে ডান্স করে, গান করে এসবের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন করে।

আরোও পড়ুন..’ছোটবেলার প্রেমের কথা ফাঁস করলেন কারিনা’
ব’লিউডে অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী কারিনা কাপুর। খবরে আসা মাত্রই ভক্তদের মাঝে ভা’ইরাল হয়ে পরেন এই সে’লিব্রেটি। কখনও করেন খুনসুটি আবার কখনও মৃদ্যু অভিমান।

মুম্বাই কুইনের জ’মকালো আ’বেদনে মেতে থাকে বলিউড পাড়া। তবে সম্প্রতি এক সা’ক্ষাৎকারে নিজের যে ব্যক্তিগত তথ্য ফাঁস ক’রলেন কারিনা তাতে আপনি তার পাগল ভ’ক্ত হলে কষ্ট পেয়ে বসতে পারেন!

বলিউডের এই তা’রকার বয়স যখন ১৩ কি ১৪ তখন তার মা বাধ্য হয়ে হো’স্টেলে দিয়ে এসেছিলো। এমনকি কড়া নিষেধ ছিলো কা’রিনার টে’লিফোন রুমে প্রবেশের। কিন্তু কি কারনে তার মা তার সাথে এমন আচরণ করতো?

এক সা’ক্ষাতকারে কারিনা নিজেই জা’নালেন ছোটবেলার সেই কথা। কি’শোরি বয়সের কারিনা নাকি প্রচন্ড দুষ্টুমি করতেন। এজন্য তার মা অ’ভিনেত্রী ববিতা দেরাদুন শহরের একটি বোর্ডিং স্কুলে পাঠিয়ে দি’য়েছিলেন।

অবশ্য এর পেছনে দু’ষ্টুমি ছাড়াও কারন ছিলো একটি ছেলে! কিশোরী অ’বস্থায় প্রেমে পড়ে যাওয়া সেই ছে’লেটির সঙ্গে দেখা করতে যাওয়ার কথা মাকে বলেছিলো কারিনা। কিন্তু মা’য়ের তরফ থেকে অ’নুমতি মেলেনি।

পরে একদিন ছেলেটিকে ফোন করেন এবং মায়ের অ’গোচরে দেখা করতে যান। বি’ষয়টি জেনে রেগে আগুন হয়ে যান মা ববিতা। এরপরেই তার ঠিকানা হয় বোর্ডিং স্কুল।

এদিকে দ্বিতীয় বার মা হতে চ’লেছেন অভিনেত্রী করিনা কাপুর। ক’রোনাভাইরাসের মধ্যেই এই সুখবর ভ’ক্তদের সঙ্গে শেয়ার ক’রেছেন সাইফ আলী খানের স্ত্রী।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।