শিরোনাম
পু’লিশি নিরাপত্তা নেন না, সাইকেলে বাজার করেন এমপি প্রধান এবার বগুড়ায় সুন্দরী মামীর সাথে ভাগ্নের বিয়ের আয়োজন আওয়ামী লীগ নেতার স্ত্রী’ প’রকী’য়া প্রে’মিকসহ গ্রে’প্তার এবার মি’থিলা সৃজি’তের সং’সা’র ভা’ঙ’তে বসেছে! যদি সা’হস থাকে তাহলে আমাদের ধ;র্ষ’ণ করে দেখাক: নু’সরাত প্রধানমন্ত্রীর ব্যক্তিগত দুই কর্মকর্তার আকস্মিক বদলি খালেদা জিয়ার উচিত আবার ঘুম থেকে জেগে ওঠা: ডা. জাফরুল্লাহ হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষেপে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে যে কোঠর নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রীর চিৎকার, মানুষ গিয়ে দেখলেন ভয়ানক দৃশ্য মাত্র ৪৭ হাজার টাকায় মা’র্কে’টে এলো নতুন বাইক, ১ লিটারে মাইলেজ ৯০ কিমি, দাম হাতের নাগালেই!

বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

সৌদির সঙ্গে ফ্লাইট চালুর তারিখ জানাল বাংলাদেশ বিমান

সৌদি সরকার কর্তৃক নি’ষেধা’জ্ঞা প্র’ত্যাহার করায় আগামী ৬ জানুয়ারি থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সৌদি আরবগামী ফ্লাইট গুলো আবারো নিয়মিতভাবে শুরু করার ঘোষণা দিয়েছে বাংলাদেশ বিমান। 

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ বিমান সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানয়।ওয়েবসাইটের নোটিশে বাতিলকৃত ফ্লাইটগুলোর যাত্রীদেরকে বিমানের ওয়েবসাইট (www.biman-airlines.com)

এ প্রদত্ত শিডিউল অনুযায়ী কাছের বিমান সেলস অফিসে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। ফ্লাইটে আসন খালি থাকা সাপেক্ষে এসকল যাত্রীদের অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দ দেওয়া হবে। 

জানা গেছে, সৌদি আরব ভ্রমণে দেশটি নিষেধাজ্ঞা তুলে নিয়েছে। ফলে রোববার রাত ১১টা থেকে দেশটিতে সব ধরনের ফ্লাইট চালুর ঘোষণা দেওয়া হয়।

যুক্তরাজ্যে করোনাভাইরাসের নতুন ধরনের সংক্রমণ ছড়িয়ে পড়ায় গত ২১ ডিসেম্বর আকস্মিকভাবে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধের সিদ্ধান্ত নেয় সৌদি আরব। পরবর্তীতে এর মেয়াদ আরও সাত দিন বাড়ানো হয়। ১৫ দিন পর সৌদি আরবে ভ্রমণ নিষেধাজ্ঞা তুলে নিল কর্তৃপক্ষ।

ফলে করোনা স্বাস্থ্যবিধি মেনে ফ্লাইট পরিচালনা করতে পারবে এয়ারলাইন্সগুলো। আকাশপথের পাশাপাশি সড়ক ও সমুদ্রপথেও সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নেওয়া হয়েছে। তবে সৌদি আরবে প্রবেশের জন্য অবশ্যই করোনা নেগেটিভ সার্টিফিকেট থাকতে হবে।

তবে যুক্তরাজ্য, দক্ষিণ আফ্রিকা এবং অন্যান্য দেশ থেকে আসা সৌদি নাগরিক নয় এমন ব্যক্তিদের সৌদিতে প্রবেশের আগে কমপক্ষে ১৪ দিন এসব দেশগুলোর বাইরে থাকতে হবে। যেসব দেশে করোনার নতুন ধরন শনাক্ত হয়েছে, সেসব দেশ থেকে আসা সৌদি নাগরিকদের ১৪ দিনের জন্য তাদের বাড়িতে পর্যবেক্ষণে থাকতে হবে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।