শিরোনাম
পু’লিশি নিরাপত্তা নেন না, সাইকেলে বাজার করেন এমপি প্রধান এবার বগুড়ায় সুন্দরী মামীর সাথে ভাগ্নের বিয়ের আয়োজন আওয়ামী লীগ নেতার স্ত্রী’ প’রকী’য়া প্রে’মিকসহ গ্রে’প্তার এবার মি’থিলা সৃজি’তের সং’সা’র ভা’ঙ’তে বসেছে! যদি সা’হস থাকে তাহলে আমাদের ধ;র্ষ’ণ করে দেখাক: নু’সরাত প্রধানমন্ত্রীর ব্যক্তিগত দুই কর্মকর্তার আকস্মিক বদলি খালেদা জিয়ার উচিত আবার ঘুম থেকে জেগে ওঠা: ডা. জাফরুল্লাহ হাজী সেলিমের ছেলের ঘটনায় ক্ষেপে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে যে কোঠর নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী রাতে হঠাৎ প্রবাসীর স্ত্রীর চিৎকার, মানুষ গিয়ে দেখলেন ভয়ানক দৃশ্য মাত্র ৪৭ হাজার টাকায় মা’র্কে’টে এলো নতুন বাইক, ১ লিটারে মাইলেজ ৯০ কিমি, দাম হাতের নাগালেই!

বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

সিলেটে মামুনুল হকের মাহফিলে আসা নিয়ে যে সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অ’পসারণের হু’মকি দাতা হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হকের বিয়ানীবাজারে আসা হচ্ছে না।

এলাকার স্থিতিশীলতা বজায় রাখা এবং মাদরাসা কর্তৃপক্ষের সিদ্ধান্তে তার আগমন বাতিল করা হয়েছে।আগামী ২৫ ডিসেম্বর উপজেলার আলীনগর ইউনিয়নের রামদা এলাকার জামিয়া দ্বীনিয়া

আসআদুল উলুম মাদরাসার ৭১তম বার্ষিক জলসায় প্রধান অতিথি হিসেবে এই হেফাজত নেতার উপস্থিত থাকার কথা ছিল। দুই বছর আগে এই মাদরাসার ওয়াজ মাহফিলে তার আসার বিষয়টি নিশ্চিত করা হয়।

সার্বিক বিষয়ে আলোচনার জন্য গত শনিবার মাদরাসার সুরা আমেলার সদস্যরা বৈঠকে বসেন। সেখানে মামুনুল হকের সাম্প্রতিক কর্মকা’ণ্ডের কারণে বাদ দেয়ার প্রস্তাব উঠলেও মাদরাসা কর্তৃপক্ষ তাকে নিয়ে আসার ব্যাপারে অ’টল থাকেন।

পরে প্রশাসন, ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের চাপে মামুনুল হককে আনার সি’দ্ধান্ত থেকে সরে আসেন তারা।এ বিষয়ে আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির বলেন, আমি মাদরাসার সুরা আমেলার সদস্য,

তবে সর্বশেষ বৈঠকে উপস্থিত ছিলাম না। মামুনুল হককে মাদরাসার মাহফিলে নিয়ে আসার বিষয়ে আমরা দলীয় একটি বৈঠকে আলোচনা করেছি, সেখানে আমরা নীতিগতভাবে সমালোচিত এই নেতাকে এলাকায় না আনার ব্যাপারে একমত হয়েছি।

মাদরাসার মুহতামিম ইউসুফ আহমদ খাদিমানী বলেন, এই মাহফিলের জন্য দুই বছর আগে ওনার সম্মতি নেয়া হয়েছিল, কিন্তু এখন পরিস্থিতি অন্যরকম হয়ে গেছে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।