শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

শীত নিয়ে যে বার্তা দিলো আবহাওয়া অধিদপ্তর

সারাদেশে আজ রাত ও দিনের তাপমাত্রা বাড়বে ও শীতের প্রকোপ কমবে বলে জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তর ।

রাঙ্গামাটি, শ্রীমঙ্গল, রাজশাহী, দিনাজপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, সাতক্ষীরা, যশোর এবং চুয়াডাঙ্গা অঞ্চল সমূহের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা দেশের উত্তরাঞ্চেলের কোথাও কোথাও অব্যাহত থাকতে পারে।

আজ সারাদেশে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সীতাকুন্ডে ২৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তেঁতুলিয়ায় ৭ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস।

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাত ও দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে। এছাড়া সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

মধ্যরাত থেকে সকাল পর্যন্ত কোথাও কোথাও হালকা থেকে মাঝারী ধরনের কুয়াশা পড়তে পারে।পূর্বাভাসে আরো বলা হয়, আজ বৃহস্পতিবার ভোর ৫টা থেকে পরবর্তী ৫ থেকে ৬ ঘণ্টার মধ্যে দেশের নদী অববাহিকায় মাঝারি থেকে ঘনকুয়াশার কারণে

দৃষ্টিসীমা ৫শ’ মিটার বা কোথাও কোথাও এর চেয়ে কম হতে পারে। ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৪৭ মিনিটে এবং শুক্রবার সূর্যোদয় ভোর ৬টা ৩৮ মিনিটে।

আরও পড়ুন:নড়াইলের আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একটি মা’নহানি মা’মলায় সা’জা দেওয়ার প্রতিবা’দে রাজধানীতে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর নেতৃত্বে তাৎক্ষণিক বি’ক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

আজ বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে কাকরাইল,

নাইটিঙ্গেল মোড় প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। মিছিলে নেতাকর্মীরা তারেক রহমানের বিরুদ্ধে সাজা ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

মিছিলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুবদলের গোলাম মাওলা শাহীন, ছাত্রদলের ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল,

সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সভাপতি ওমর ফারুক কাওছার, পার্থদেব মণ্ডল,

যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহনেওয়াজ, তানজিল হাসান, ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, এস এম হলের এইচ এম আবু জাফরসহ শতাধিক নেতাকর্মী অংশ নেন।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।