শিরোনাম
জনগণ ভোট দেবে না জেনেই বিএনপি সরে দাঁড়িয়েছে: ওবায়দুল কাদের মা হওয়ার ইচ্ছা প্রভার, পাচ্ছেন না সন্তানের বাবা দুদকের চিঠি ইমিগ্রেশনে পৌঁছানোর ১৩ মিনিট আগেই দেশত্যাগ করেন পি কে হালদার গবেষণায় নকল করিনি: সামিয়া রহমান নিজের সন্তান স্নেহে ক্ষু;ধার্ত ছা;গল ছা;নাকে দুধ পান করাচ্ছে গো-মাতা, ভাইরাল মা;তৃত্বের ভিডিও লোভ দেখিয়ে ম্যাডাম আমার সব কাপড় খুলে শু’ইয়ে দিতোঃ অভিযোগ স্কুল ছাত্রের ! রাজশাহীতে বাস চলাচল বন্ধ ৭ বছরের ছেলেকে নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই ৫০ হাজার টাকা পুরস্কার যারা পুলিশের সমালোচনা করে তাদের মুখে ছাই পড়ুকঃ আইজিপি রাতে ঢাকায় যুবকদের ভাড়া করছেন উচ্চবিত্ত নারীরা!

সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১০ অপরাহ্ন

রাতে খাট কাঁ’পাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই ২ টি খাবার!

স্বা’মী-স্ত্রীর একান্ত ব্যাক্তিগত সময় হল রাত। সারাদিন ব্যাস্ততার মাঝে হয়ে ওঠেনা সামান্য কথা টুকু।

দিনের শেষে দুই ক’পো’ত ক’পো’তীর মি’ল’ন হয়। দুজন দুজনকে উ’জার করে ভা’লবাসতে চায়।

র’তি’ক্রিয়াও ভা’লবাসারই একটি অ’ঙ্গ। দ’ম্প’তিরা‌ নিজেদের ভা’লোবাসার মাঝখানে কোন বা’ধা ব’রদাস্ত করেনা।

সে বাইরে থেকে আসা কোন উটকো ঝা’মেলাই হোক বা নিজেদের মধ্যে থাকা কোন স’মস্যা।

রাতে বি’ছা’নায় যদি দুজন মি’লনের সময় প’রি’তৃপ্ত না হয় তাহলে স্বাভাবিক ভাবেই ভা’ঙ্গন ধরে সং’সারে। অনেক সময় দেখা যায় পু’রু’ষদের কিছু শা’রী’রিক দূ’র্ব’লতার ফলে বি’ঘ্ন ঘটে যৌ’ন সম্পর্কের।

কিন্তু বেশিরভাগ সময়ই বি’ছা’নায় পু’রুষের আ’ধি’পত্য চলে। পু’রুষেরা নিজেদের পুরুষ সিং’হ বলে প্রমান করতে চায় তার স’ঙ্গি’নীর কাছে।

অনেক সময় সেটা হয়ে ওঠেনা কিছু দূ’র্ব’লতার কারনে। তবে আজ বিশেষ করে পু’রুষদের উ’দ্দেশ্যে বলবো যে এমন দুটি খাবার আছে যা বিছানায় যাওয়ার আগে স’ন্ধ্যা’বেলা চি’বিয়ে জল খেয়ে নেন তাহলে আপনি দেখিয়ে দিতে পারবেন বি’ছা’নায় আপনার দ’ক্ষতা।

অনেক সময় এমনও হয় যে স’ঙ্গি’নীর চরম ইচ্ছা থাকা স’ত্ত্বেও সে স’ন্তুষ্ট হয়না তার স’ঙ্গীর দূ’র্ব’লতার কারনে।

সেখানে নিজের স’ঙ্গি’নীর কাছে ছোট হয়ে যেতে হয় সেই পু’রু’ষকে। তাহলে আজ থেকে আর এসব সমস্যায় পড়তে হবেনা আপনাদের। এই সামান্য জি’নি’সগুলির সাহায্যে হয়ে উঠতে পারে আপনাদের জীবন মধুময়।

আমরা সকলে জানিনা কি কি খাবার খেলে আর এই সমস্যার স’ম্মুখীন হতে হবেনা। কিন্তু এটুকু নিশ্চই জানি শ’রীরে প’র্জাপ্ত পরিমানে পুষ্টি গেলে এধ’রনের সমস্যা আ’সেনা।

সাধারণত শ’রীরে ভিটামিন ও মি’না’রেলসের ভা’র’সাম্য বজায় থাকলে এন্ড্রো’ক্রাইন সি’স্টেম বজায় থাকে। এন্ড্রো’ক্রাইন সি’স্টেম শরীরে ইস্ট্রোজেন এবং টে’স্টোস্টেরনের ভা’রসাম্য বজায় রাখে।

আর এই দুটি হ’র’মোন আমাদের যৌ’ন ইচ্ছা ও আ’কা’ঙ্খা নিয়ন্ত্রনে রাখে। ভালো দক্ষতা দেখানোর জন্য সুখাদ্য খাওয়া খুব জ’রুরি। তাহলে এবার জানুন খাবার গু’লি কি কি যা খেলে আপনি বি’ছানায় হয়ে উঠবেন পু’রুষ সিংহ।

১। রসুন- যারা বাবা হতে ইচ্ছুক তাদের জন্য রসুন একটি এমন খাদ্য যা স্পা’র্মের ক্ষ’মতা বৃদ্ধি করে। এতে আছে সে’লে’নিয়াম নামক এমন একটি অ্যা’ন্টিঅক্সিডেন্ট যা স্পা’র্মের স’ক্রি’য়তা বাড়ায়। রসুন যৌ’না’ঙ্গের উদ্দীপনা বাড়ায়।

২। কালো জিরা- কালোজিরা বা নাই’জে’লা সিডে রয়েছে ১৫টি অ্যামাইনো এ’সিড।

এছাড়াও কালোজিরায় ২১% প্রো’টিন ও ৩৮% শ’র্করা আছে। নিয়মিত কালোজিরা সেবনে স্পা’র্ম সংখ্যা বৃদ্ধি পায় এবং স্পা’র্ম আরো শ’ক্তি’শালী হয়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।