বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

রাজশাহীতে বাস চলাচল বন্ধ

পূর্ববর্তী কোন ঘোষণা ছাড়াই হঠাৎ করে রাজশাহী থেকে বিভিন্ন জেলার বাস চলাচল বন্ধ রয়েছে। এতে বিপাকে পড়েছেন যাত্রীরা।

সোমবার (১ মার্চ) সকাল থেকেই বন্ধ ছিল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের বাস চলাচল। পরবর্তীতে দুপুর থেকে অন্যান্য জেলার বাসও বন্ধ করে দেন শ্রমিকরা।

ফলে বিভিন্ন স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে যাত্রীদের। বিকল্প যানবাহ থাকলেও ভাড়া বেশি হওয়ায় বাধ্য হয়ে ফিরে যান অনেকে ।

নওগাঁর মান্দা যাওয়ার উদ্দেশে বের হন মেহেদী হাসান। বাস বন্ধ থাকায় বিকল্প বাহন হিসেবে সিএনজি চালিত অটোরিকশায় যেতে চাইলেন। কিন্তু তার ভাড়া বাসের কয়েকগুণ বেশি হওয়ায় বাধ্য হয়ে বাড়ি ফিরে যান তিনি।

আগামী ২ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশ। বিএনপির অভিযোগ, এই সমাবেশে লোক সমাগম ঠেকাতে বাস বন্ধ করা হয়েছে।রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, এখন পর্যন্ত আমাদের বিভাগীয় সমাবেশের জায়গা দেয়া হয়নি।

এর ওপর বাস বন্ধ রাখা হয়েছে। বিএনপির বিভাগীয় সমাবেশে ব্যাপক জনসমাগম হবে। জনস্রোত ঠেকাতেই এ কাণ্ড ঘটানো হয়েছে।তবে এ অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী। তিনি বলেন,

বগুড়ায় এক পরিবহন শ্রমিককে মারধর করা হয়েছে। এর প্রতিবাদ এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে বাস বন্ধ রেখেছেন পরিবহন শ্রমিকরা।

এটি তাদের পূর্ব ঘোষিত কর্মসূচি। তবে দূরপাল্লার বাস চলাচল করছে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।