বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৪৮ পূর্বাহ্ন

মাত্র ৫ দিনের ব্যবধানে বিএনপির আরেক নেতাকে বহিষ্কার

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মেকান্ডের কারণে ৫ দিনের ব্যবধানে বগুড়ার শেরপুর উপজেলা বিএনপির আরেক নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিস্কারকৃত নেতা খানপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন মন্ডল। রোববার (৩ জানুয়ারি) রাতে বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড: এ কে এম সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এই সিদ্ধান্ত জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে,দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মেকান্ডের সঙ্গে জ’রিত থাকার সুস্পষ্ট অ’ভিযোগের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র ৫ (গ) ধারা অনুযায়ী দলের প্রাথমিক পদসহ সকল পদ থেকে তাকে বহিষ্কার করা হলো।

উল্লেখ্য, দলের সিদ্ধান্তের বিপরীতে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট করাসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে বগুড়ার শেরপুর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক জানে আলম খোকাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে দলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এই সিদ্ধান্ত জানানো হয়েছে। বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবং বগুড়া জেলা বিএনপির আহবায়কে চিঠির অনুলিপি প্রেরণ করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, জানে আলম খোকা দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের সাথে জ’ড়িত থাকার অ’ভিযোগের প্রমাণ মিলেছে। ফলে গঠনতন্ত্র ৫ (গ) ধারা অনুযায়ী দলের প্রাথমিক পদসহ সকল পদ থেকে তাকে বহিষ্কার করা হলো। বগুড়া জে’লা বিএনপির আহবায়ক ও বগুড়া ৬ আসনের সাংসদ গো’লাম মোঃ সিরাজ এ তথ্য নিশ্চিত করে বলেন, জানে আলম খোকা দলের বিরুদ্ধে অবস্থান নিলে কেন্দ্র তাকে আজ রাতে বহিষ্কারাদেশ দিয়েছে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।