বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

বোল্ড ফটোশ্যুটে ‘Super Hot’ নুসরত জাহান, ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

তার ব্যক্তিগত জীবন নিয়ে এখন মানুষের আগ্রহ প্রচুর, ধুমধাম করে বিয়ে করলেও স্বামী নিখিলের সাথে বিয়েটা টেকেনি, কিছুদিন আগেই স্বামী তাকে পাঠিয়েছে ডিভোর্স এ নোটিস।

আবার অন্যদিকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া অভিনেতা যশ দাশগুপ্ত এর সাথে চলছে তার প্রেমের গুঞ্জন। আর তারপর থেকেই শিরোনামে বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান।

কখনো নিজের ব্যক্তিগত সম্পর্ক আবার কখনও রাজনৈতিক দিক দিয়ে শিরোনামে উঠে আসেন নুরসাত।

সামনে বিধানসভা ভোট আর সেই কারণেই প্রত্যেকটি রাজনৈতিক দলের নতুন এবং পুরনো প্রার্থীরা মরিয়া হয়ে লেগে পরেছেন নিজেদের প্রচারে।

কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে শিলিগুড়ি গিয়ে প্রচার সেরেছেন নুরসাত। রাজনীতি এবং বড় পর্দা ছাড়াও নূরসাত এর অন্যতম আগ্রহের জায়গা সোশ্যাল মিডিয়া, মাঝেমধ্যেই তাকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ফটো ভিডিও আপলোড করতে।

আর সেই কারণে অনেক সময় ট্রোল হতে হয়েছে তাকে, তবে সেসব দিকে কান নেই নায়িকার। নিজের যেটা ভালো লাগে সেটাই তিনি করে ফেলেন নির্দ্বিধায়। আবারো তেমন কিছু বোল্ড ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্ক ছড়ালেন নায়িকা সাংসদ।

ছবিতে দেখা যাচ্ছে উন্মুক্ত বক্ষবিভাজিকায় সেক্সি পোজ দিয়েছেন নায়ক, কখনো বুক খোলা হলুদ ব্লেজারে আগুন লাগিয়েছেন নেট মাধ্যমে, আবার কখনো শরীরের অর্ধেক অঙ্গ উকি দিচ্ছে গোলাপী লেহেঙ্গায় মাঝে।

ভোটের আগে নুরসতের এমন অবতার ফলে নেটিজেনদের আক্রোশের মুখে পড়েছেন সাংসদ। অনেকেই কটুক্তি করে প্রশ্ন করেছেন, বসিরহাটের মানুষ অভিনেত্রীর এই রূপ দেখেই তাকে ভোট দিয়েছে কিনা। আবার কেউ লিখেছেন, সাংসদ কি অন্তর্বাস পড়তে ভুলে গেছে। তবে এইসব বিষয়ে আগাগোড়াই পাত্তা দেন না নুসরত, আর তা বোঝা যায় সোশ্যাল মিডিয়ায় তার একের পর এক বোল্ড লুকের ছবি পোস্ট করা দেখে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।