শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

বেশি দামে মাস্ক বিক্রি: লাজ ফার্মাকে এক লক্ষ টাকা জরিমানা

সাভার: বেশি দামে মাস্ক বিক্রি করায় সাভারে লাজ ফার্মা লিমিটেডকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ক্রেতা সেজে দুপুরে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মাস্ক কিনতে গেলে করোনা ভাইরাসের সংক্রমণে বাড়তি চাহিদার কথা বলে সাভার লাজ ফার্মা ৫ টাকা মূল্যের সাধারণ মাস্ক ৪০ টাকায় বিক্রি করা হয়। এছাড়া চালান বিহীন বিভিন্ন বিদেশি ওষুধও পাওয়া এই ফার্মেসিতে।

এসময় বিক্রয় রসিদ চাইলেও তা দিতে অপারগতা জানান ফার্মেসি কর্মকর্তারা।

পরে ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে আসা পুলিশ গিয়ে হাতেনাতে আটক করে ব্যবস্থাপক মতিউর রহমান ও বিক্রয়কর্মী পাপন দেবনাথ কে। পরে ভোক্তা অধিকার আইনে এক লাখ জরিমানা করা হয় ও অনাদায়ের ৩ মাসের জেল দেয়া হয়। পরবর্তীতে এক লাখ জরিমানা আদায় সাপেক্ষে তাদের ছেড়ে দেয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ এর নেতৃত্বে দুপুরে সাভার থানা রোডে বিভিন্ন ওষুধ ফার্মেসিতে চলে অভিযান।

ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান,করোনাভাইরাস আতঙ্কে সাভারের ফার্মেসিগুলোতে রাতারাতি মাস্ক এর চাহিদা বেড়ে যাওয়ায় উচ্চমূল্যে বিক্রি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়।

স্বদেশ টুয়েন্টিফোর// এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।