শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

বেক্সিমকো ঢাকার এক জয়ে উল্টে গেল পয়েন্ট টেবিল

অবশেষে ৪র্থ ম্যাচে এসে নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে মুশফিকের বেক্সিমকো ঢাকা। তামিমের ফরচুন বরিশাল কে ৭ উইকেটে হারায় ঢাকা।

তার আগে টস হেরে আগে ব্যাটিং করে ফরচুন বরিশাল। বরিশালের অধিনায়ক তামিম ইকবাল বাউন্ডারি দিয়ে ইনিংস শুরু করেন।

তামিম ও সাইফ হাসান- দুই ওপেনারই বাউন্ডারি ছোটাতে থাকেন শুরুতেই। ৪ ওভার পর্যন্ত ইনিংস বরিশালের পক্ষেই ছিল, ৫ম ওভারে এসে ম্যাচ ঘুরিয়ে দেন রবি। পঞ্চম ওভারে টানা দুই বলে দুইটি উইকেট শিকার করেন রবি।

ফিরিয়ে দেন সাইফ ও পারভেজ হোসেন ইমনকে। সেই ১ রান খরচায় দুইটি উইকেট নেন রবি। ষষ্ঠ ওভারে এসে মেডেন দেন নাঈম হাসান।শেষ পর্যন্ত আর বেশি রান না হলে নির্ধারিত ২০ ওভারে বরিশাল সংগ্রহ করেছে ১০৮ রান। ছক্কা মেরে বরিশালের ইনিংস শেষ করেন তাসকিন আহমেদ।

ঢাকার রবি ৪ ওভারে ২০ রানের বিনিময়ে শিকার করেন গুরুত্বপূর্ণ ৪টি উইকেট। নাঈম ৪ ওভারে ৮ খরচায় পান ১টি ও শফিকুল ১০ রান খরচায় পান ২টি উইকেট। রুবেল নিয়েছেন একটি উইকেট। জবাবে ব্যাট করতে নেমে ধীরে শুরু করতে চায় ঢাকা। তবে বেশিই ধীরে যেন শুরু হয়ে যায় তাদের।

নাঈম ২০ বলে ১২ ও রবিউল ১২ বলে ২!সেখান থেকে ঘুরে দাড়ানোর চেষ্টা করে মুশফিক ও তানজিদের ব্যাটে, তবে ২২ রানে ফিরে যায় তানজিদ। তারপরে ঢাকাকে এগিয়ে নিয়ে যেতে থাকেন মুশফিকুর রহিম ও ইয়াসির আলি রাব্বি। ৫৫ রানের জুটি গড়ে ঢাকাকে প্রথম জয় এনে দেন এই দুই ব্যাটসম্যান।

ছক্কা মেরে ঢাকার জউ নিশ্চিত করেন ইয়াসির। তার ব্যাট থেকে আসে ৩০ বলে ৪৪ রান। ইয়াসির রাব্বির ইনিংসে ছিল মোট ৩টি চার ও ২টি ছক্কা।ফলে ৭ উইকেটের ব্যবধানে জয় পেল ঢাকা। বরিশালের পক্ষে ৪ ওভারে মাত্র ১৩ রান খরচায় মিরাজ শিকার করেন একটি উইকেট। দেখেনিন সর্বশেষ পয়েন্ট টেবিল-


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।