শিরোনাম
জনগণ ভোট দেবে না জেনেই বিএনপি সরে দাঁড়িয়েছে: ওবায়দুল কাদের মা হওয়ার ইচ্ছা প্রভার, পাচ্ছেন না সন্তানের বাবা দুদকের চিঠি ইমিগ্রেশনে পৌঁছানোর ১৩ মিনিট আগেই দেশত্যাগ করেন পি কে হালদার গবেষণায় নকল করিনি: সামিয়া রহমান নিজের সন্তান স্নেহে ক্ষু;ধার্ত ছা;গল ছা;নাকে দুধ পান করাচ্ছে গো-মাতা, ভাইরাল মা;তৃত্বের ভিডিও লোভ দেখিয়ে ম্যাডাম আমার সব কাপড় খুলে শু’ইয়ে দিতোঃ অভিযোগ স্কুল ছাত্রের ! রাজশাহীতে বাস চলাচল বন্ধ ৭ বছরের ছেলেকে নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই ৫০ হাজার টাকা পুরস্কার যারা পুলিশের সমালোচনা করে তাদের মুখে ছাই পড়ুকঃ আইজিপি রাতে ঢাকায় যুবকদের ভাড়া করছেন উচ্চবিত্ত নারীরা!

সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:১৫ অপরাহ্ন

বাংলাদেশের বিদ্যুৎখাতে বিনিয়োগে আগ্রহী সৌদি

ঢাকা : বিদ্যুৎখাতে বাংলাদেশে বিনিয়োগ করতে চায় সৌদিভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানি।

আজ বুধবার (১৬ অক্টোবর) সৌদিভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির দুই সদস্যের প্রতিনিধিদল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সঙ্গে সাক্ষাতে এ আগ্রহ প্রকাশ করেন।

এসময় প্রতিনিধিদল বিয়াদ কেবল গ্রুপ কোম্পানি বিশ্বের চতুর্থ বৃহৎ কেবল উৎপাদন কোম্পানি উল্লেখ করে বাংলাদেশের ক্রমোন্নতির প্রশংসা করেন। এসময় তারা বিদ্যুৎ ও সৌরবিদ্যুৎ খাতে বিপুল বিনিয়োগের আশা প্রকাশ করে বিডার সার্বিক সহযোগিতা কামনা করেন।

প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিয়মকালে বিডার নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বিদ্যুৎ উৎপাদন খাতে বাংলাদেশের অগ্রগতি তুলে ধরে বলেন, বাংলাদেশ বিনিয়োগের উৎকৃষ্ট জায়গা এবং মানসম্মত পণ্যের বিশাল বাজার। একই সঙ্গে রয়েছে শতভাগ রপ্তানির সুবিধা।

তিনি আরও বলেন, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিনিয়োগকারীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বিডা প্রস্তুত।

এসময় বিডার পরিচালক মো. আরিফুল হক ও আইন বিষয়ক কর্মকর্তা মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির প্রতিনিধিদল ১২ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত বাংলাদেশ সফর করবেন। সফরকালে তারা বিদ্যুৎ বিভাগ ও শিল্প মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় সভা করবেন।

স্বদেশ টুয়েন্টিফোর//আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।