শিরোনাম
স্বামীর ইয়েটা অস্বাভাবিক বড়, বিয়ের পরের দিনই তা’লা;ক দিলেন নববধূ বিস্তারিত পড়ুনঃ ছোট ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি স”হবাস এর সমায় মে”য়েরা হ”ঠাৎ কেঁ”দে ওঠে জেনে নিন কারন কারাবন্দীর সঙ্গে একান্তে মিলিত হওয়া সেই না’রীর আসল পরিচয় পাওয়া গেছে রাতে খাট কাঁ’পাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই ২ টি খাবার! গর্ভে দুলাভাইয়ের সন্তান,তাও আপত্তি নেই বোনের টয়লেটে বসবাস করছেন স্বামী-স্ত্রী যারা নতুন বিবাহ করবেন, বিয়ে করার আগে এই পোষ্টটা অবশ্যই পড়বেন শেখ হাসিনার লা’ল কালিতে ৩৪ এমপি,হা’রাবেন সংসদ সদস্য পদ স্বা’মী দেশে ফেরার কথা শুনে স্ত্রীর কাণ্ড, বড়ি খেয়ে উ,ত্তেজনায়

রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১১:৫১ অপরাহ্ন

প্রেমিককে পিছনে বসিয়ে স্পীডে বাইক চালাতে গিয়ে রক্ষা পেলো না প্রেমিক, ভাইরাল ভিডিও (ভিডিও সহ)

স’ভ্যতার উন্নতির হাত ধরে আমরা প্রতিনিয়ত আরও আধুনিক হয়ে উঠছে। তার পাশাপাশি কাটছে যাবতীয় ভ-য় ।

সমাজ থেকে অর্থাৎ সমাজের প্র’চলিত নিয়মে থেকে বাইরে বেরিয়ে মানুষ নিজের জী’বনের উপভোগ করতে শিখেছে ধীরে ধীরে ।

এবং সেই উ’পভোগ থেকেই একাধিক চাহিদা ইচ্ছে জন্মেছে সেই চাহিদা এবং ইচ্ছের মধ্যে শু’ধুমাত্র যে পুরুষ সমাজ হয়েছে তেমনটা কিন্তু নয় তার পাশাপাশি পা-ল্লা দি-য়ে বেড়ে চলেছে মে’য়েদের স্থান।

আমাদের মত হয়তো অনেকেই আছেন যারা বাইক চা’লাতে খুব পছন্দ করেন । একটি বাইক থাকলে নি’মিষেই নিরুদ্দেশ হওয়া যায় পছন্দের জায়গাতে। যাবতীয় কো’লাহল থেকে একটু নি’রিবিলিতে সময় কা-টা-নো যে-তেই পা-রে সময় ।

কিন্তু আমরা অ’ধিকাংশ ক্ষেত্রেই ছেলেদের কে দেখেছি । মে’য়েদেরকে খুব কমই দেখেছি । কিন্তু মেয়েরাও যে বাইক চালাতে পারে অত্যন্ত ভা’লোভাবে সেটি এই ঘটনা প্রমাণ ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও ভা’ইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক বাইক আরোহী বাইক চা’লাচ্ছে । আপনি হয়তো ভাবছেন যে এতে নিত্যনতুন এর কি আছে ।

কিন্তু আপনি জা’নলে অবাক হবেন যে সে বাইকটি কোন ছেলে নয় বরং চালাচ্ছে এক মেয়ে এবং তার পিছন সিটে বসে রয়েছে তার প্রেমিক অর্থাৎ বয়ফ্রেন্ড এবং সে এই ভি’ডিওটি ক্যামেরা বন্দি করেছে এবং তার সাথে সাথে শেয়ার করেছেন সা’মাজিক মাধ্যমে ।

সেই ভি’ডিওটি সোশ্যাল মি’ডিয়াতে আসতেই মুখে কুলুপ এঁটেছে বেশকিছু স’মাজের মানুষের ।

কারণ যারা মনে করে যে মেয়েরা অনেক অংশে পিছিয়ে এখনো । এই ভিডিওটি রী’তিমতো দখল করেছে নেট দু’নিয়ার নে’টিজেনদের মন । ইতিমধ্যে ভি’ডিওটি দেখে ফেলেছে অনেকে । এসছে প্রচুর ই’তিবাচক মন্তব্য।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।