শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

পাশ করেই বদলে গেল কাদের মির্জার বক্তব্য!

নির্বাচনের আগে নোয়াখালীর বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আব্দুল কাদের মির্জা তাদের দলসহ সকল নেতাকর্মীদের সমালোচনা বেশ আলোচনায় এসেছিলেন।

তবে নির্বাচনে বেসরকারিভাবে জয়লাভ করার পরই বদলে গেল তার বক্তব্য। শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন,

জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদেরের কারণেই আজকে আমি জয়লাভ করতে পেরেছি। উনি সহযোগীতা না করলে আজকের নির্বাচন সুষ্ঠু হতো না।

তিনি আরও বলেন, আগে ২ বার আমি এই পৌরসভার মেয়র হয়েছি। তারও আগে চেয়ারম্যান হয়েছি।

আমাকে মানুষজন ভোট দিয়েছে মানুষের জন্য কাজ করেছি বলেই।তবে নির্বাচনের আগের পথসভাগুলোতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিজের ভাই ওবায়দুল কাদেরকেও তিনি পরোয়া করেননা বলে মন্তব্য করেছিলেন।

ওবায়দুল কাদের তার নিজের বাসা দারোয়ানের সামনে তাকে অপমান করেছেন বলেও অভিযোগ করেছিলেন কাদের মির্জা। এছাড়া আওয়ামী লীগের বেশিরভাগ এমপি ভোটচুরি করে নির্বাচিত হয়েছেন বলে মন্তব্য করে জন্ম দিয়েছিলেন আলোচনার।

কিছু এমপি রাতের বেলায় মদ ও নারী নিয়ে ব্যস্ত থাকে বলেও তিনি মন্তব্য করেছিলেন। উল্লেখ্য গত কয়েকদিন থেকে মির্জা কাদের নির্বাচনী প্রচার কালে

সরকার দলীয় নেতাদের ও সরকার নিয়ে বক্তব্য দিলে তা সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল হয়। অনলাইন সহ জাতিয় মিডিয়াতে তিনির সেই সব বক্তব্য ফলোয়া করে প্রচার করা হয়। সবার নজরে ছিলেন মির্জা কাদের। আজকের নির্বাচনে কাদের মির্জার ফলাফলের দিকে সবার নজর ছিল।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।