শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

পাবনায় হিন্দু ধর্মের ছেলের সাথে মুসলিম ধর্মের ছেলের বিয়ে!

পাবনার চাটমোহরে সমকামী বিয়ে নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।সোমবার দিবাগত রাতে উপজেলার বোঁথর গ্রামের রাম সরকার তার ছেলে গগন সরকারের (২১) সঙ্গে হিন্দু ধর্মীয় মতে বিয়ে দেন

একই উপজেলার ফৈলজানা ইউনিয়নের কুয়াবাশী গ্রামের হাবিল উদ্দিনের ছেলে আলামিনের (১২)।ঘটনাটি টের পেয়ে এলাকাবাসী মঙ্গলবার সকালে বিয়ে বাড়িতে চড়াও হয়।

পরে উ’ত্তেজনা ছ’ড়িয়ে পড়লে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। বিয়ের ঘটনাটি লোকমুখে ছড়িয়ে পড়লে এলাকাজুড়ে চা’ঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ এ সময় জিজ্ঞাসাবাদের জন্য রাম সরকারকে আ’টক করে।

গত এক সপ্তাহ আগে বোঁথর চড়ক মন্দির এলাকায় রাম সরকারের সঙ্গে পরিচয় হয় আলামিনের। ওই সময় আলামিন বিভিন্ন অলৌকিক কথা বললে রাম সরকার তাকে সঙ্গে করে তার বাড়িতে নিয়ে যান।

রাম সরকারের ছেলে গগন সরকার বলেন, গত এক সপ্তাহ আলামিন আমাদের বাড়িতে এসে নানা রকম আ’ধ্যাত্মিক কথা বলতে শুরু করে।

তার ভর (অ’লৌকিক শক্তি) জেগে উঠতো। না দেখেই অনেক কিছু বলা শুরু করে। এতে আমাদের বিশ্বাস হয়। এরমধ্যে আলামিনের ভর (অ’লৌকিক শক্তি) উঠলে আমার বাবাকে

বলে ‘তোর বড় ছেলের সঙ্গে শিব-পার্বতী সাজিয়ে আমার বিয়ে দিলে পরিবারের কল্যাণ হবে।’ এরপরেই বাবা আমাদের বিয়ে দেন।’আলামিনের মা রোজিনা খাতুন বলেন, প্রতি বছর এই সময় আসলেই আলামিন বাড়িতে থাকতে চায় না। মাঝে মধ্যেই তার ভর (আ’লৌকিক শক্তি) জেগে ওঠে।

এলাকার বিভিন্ন মানুষকে পানি পড়া দিত। গত এক সপ্তাহ আগে আলামিন বাড়ি থেকে কাউকে কিছু না বলে বের হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।পরে মঙ্গলবার সকালে লোকমুখে বিয়ের কথা শুনে ছেলেকে নিতে এসেছি।

এ ব্যাপারে জানতে চাইলে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) এসএম আহসান হাবীব জানান, জিজ্ঞাসাবাদের জন্য রাম সরকারকে আ’টক করা হয়েছে|আলামিনের পরিবারকে খবর দেয়া হয়েছে। অ’ভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, সমকামী বিয়ের কোনো বৈ’ধতা নেই। এ ব্যাপারে থানা পুলিশ ব্যবস্থা নেবে।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।