শিরোনাম
জনগণ ভোট দেবে না জেনেই বিএনপি সরে দাঁড়িয়েছে: ওবায়দুল কাদের মা হওয়ার ইচ্ছা প্রভার, পাচ্ছেন না সন্তানের বাবা দুদকের চিঠি ইমিগ্রেশনে পৌঁছানোর ১৩ মিনিট আগেই দেশত্যাগ করেন পি কে হালদার গবেষণায় নকল করিনি: সামিয়া রহমান নিজের সন্তান স্নেহে ক্ষু;ধার্ত ছা;গল ছা;নাকে দুধ পান করাচ্ছে গো-মাতা, ভাইরাল মা;তৃত্বের ভিডিও লোভ দেখিয়ে ম্যাডাম আমার সব কাপড় খুলে শু’ইয়ে দিতোঃ অভিযোগ স্কুল ছাত্রের ! রাজশাহীতে বাস চলাচল বন্ধ ৭ বছরের ছেলেকে নিয়ে উধাও প্রবাসীর স্ত্রী, খোঁজ দিলেই ৫০ হাজার টাকা পুরস্কার যারা পুলিশের সমালোচনা করে তাদের মুখে ছাই পড়ুকঃ আইজিপি রাতে ঢাকায় যুবকদের ভাড়া করছেন উচ্চবিত্ত নারীরা!

সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৪৬ অপরাহ্ন

পাগলারে পাবনায় আটকান। নইলে এমন গ’ণধো’লাই খাবেন পা’লানোর পথ পাবেননা

সাম্প্রতিক রাজনীতিতে আলোচিত ব্যক্তি নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জাকে পাগল আখ্যায়িত করে

পাবনায় আ’টকে রাখার জন্য সরকারকে অনুরোধ করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন।

রোববার (১৭ জানুয়ারি) ফরিদপুরের ভা’ঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা সরদরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিকেলে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে

নিক্সন চৌধুরী এই মন্তব্য করেন। তিনি বলেন, পাগলারে পাবনায় আ’টকান। নইলে এমন গ’ণধো’লাই খাবেন পা’লানোর পথ পাবেন না।

পা’গলদের স্থান রাস্তায় না। আমি সরকারকে অনুরো’ধ করছি। পাগলকে পাবনা পাঠানোর ব্যবস্থা করুন। ভা’ঙ্গা সদরপুর ও চরভদ্রাসন থেকে নির্বাচিত এই সাংসদ যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় ভাঙ্গা

পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এর উদ্যোগে তাকে সংবর্ধনা দেওয়া হয়। কাদের মির্জাকে উদ্দেশ্য করে নিক্সন চৌধুরী বলেন, পা’গলারে আমি চিনি না, জীবনে কখনো দেখি নাই, জীবনে যাই নাই নোয়াখালী।

পরিচিতি চান? নেতা হইতে চান? পা’গলামি কইরা নেতা হওয়া যায় না। সরকারের উচিত এই সব পা’গল যথা শীঘ্রই পাবনায় পাঠানো। না হলে গ’ণধো’লাই এমন খাবে যে চেহারা চেনা যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা। ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভা নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন। এর আগে ১৩ জানুয়ারি এক নির্বাচনী সভায় কাদের মির্জা সাংসদ নিক্সনকে জড়িয়ে একটি বক্তব্য দেন, যা পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ওই বক্তব্যে মির্জা কাদের অ’ভিযোগ করেন, বর্তমান সাংসদ নিক্সন তাকে চু’নোপুঁটি হিসেবে আ’খ্যায়িত করেছেন। এর জবাবে মির্জা কাদের বলেন, ‘নিক্সন চৌধুরী সাহেব আপনি বলেছেন চু’নোপুঁটিদের কথা কে শোনে। নিক্সন সাহেব আপনার বয়স কত। আমার রাজনৈতিক বয়স আপনার বয়সের চেয়ে বেশি। আপনি ভোট চু’রি করে ত্যা’গী নেতা কাজী জাফরউল্ল্যাহকে হা’রিয়ে নির্বাচিত হয়েছেন।

সংবর্ধনা সভায় সাংসদ নিক্সন চৌধুরী আরও বলেন, আর একটা কথা কইতে মন চাইতেছে। না ক’ইয়া পারি না। আগে দুই-একটা ভা’ঙ্গার পাগল আমারে নিয়া কথা কইত। আমি এত বড় নেতাই হইছি এখন ভিনদেশি পা’গল আমার উপর খ্যাপছে। তারে আমি কিছু কইছি? তারে আমি চিনি? জীবনে নাম শুনছি? সে কয় আমি ভোট ডা’কা’তি কইরা এমপি হইছি। পা’গলা স্বপ্নে না দেখলে এমন কথা কইতে পারে না।গত সংসদ নির্বাচনে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হলে তার এলাকায় হয়েছে। মন্তব্য করে নিক্সন বলেন, আমি কি ভোট ডা’কাতি করেছি। বাংলাদেশে নির্বাচন হইলে একটাই নির্বাচন হয়েছে ভা’ঙ্গাসহ এই তিন উপজেলায়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।