শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

পরকীয়া করে মাকে বিয়ে, ভাড়াটে দিয়ে চাচাকে খু’ন

চট্টগ্রামে মায়ের স’ঙ্গে প’রকীয়া করে বিয়ে করায় ক্ষুব্ধ ছেলে দুঃস’ম্পর্কের চাচাকে ৬০ হাজার টাকার বিনিময়ে ভাড়াটে খু’নি দিয়ে হ’ত্যার ঘ’টনা ঘটেছে।

এ ঘ’টনায় আশিক মিয়া (২১) ও সুমন মিয়া (২৪)। নামে দুই যু’বককে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের গ্রে’প্তারের পর পুলিশ ব্যু’রো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ তথ্য জানিয়েছে।

পিবিআই চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নাজমুল হাসান জানান, গত ১৭ অক্টোবর চট্টগ্রামের পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিখাইন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশ থেকে নবী হোসেন নামে এক ব্যক্তির লা’শ উ’দ্ধার করে পটিয়া থা’না পুলিশ।

যার বাড়ি ভৈরবের আগানগর ইউনিয়নের পুরানচর এলাকায়।

লা;শটি উ;দ্ধারের পর আঙুলের ছাপ মিলিয়ে পরিচয় শ;নাক্ত করে পিবিআই। পরে নবী হোসেনের ভাই লা;শ শনাক্ত করেন এবং পটিয়া থানায় পাঁচজনকে আসামি করে মা’মলা করেন।

পিবিআই স্ব-প্রণোদিত হয়ে মামলার তদন্তভার নিয়ে নরসিংদী থেকে আশিক ও কিশোরগঞ্জ থেকে সুমনকে গ্রেপ্তার করে। পাশাপাশি হ;ত্যাকাণ্ডে ব্যবহৃত প্রা;ইভেটকার উ;দ্ধার করা হয়।

এসপি নাজমুল বলেন, এই হত্যাকাণ্ডের হোতা সাব্বির নামে এক যু;বক। তিনি স’ম্পর্কে নিহত নবী হোসেনের ভাতিজা।

তার বাড়িও ভৈরবে। ৬০ হাজার টাকার বিনিময়ে সব্বির ভাড়াটে খু;নি দিয়ে নবী হোসেনকে খু;ন করায়।

হ;ত্যাকাণ্ডের কারণ সম্পর্কে তিনি বলেন, সাব্বিরের বাবা প্রবাসী। সে সুযোগে নবী হোসেন তার মায়ের সাথে প’রকীয়া জড়িয়ে পড়ে।

পরবর্তীতে তারা পালিয়ে বিয়ে করে। সাব্বির বিষয়টি মেনে নিতে না পেরে নবী হোসেনকে খু’নের প’রিকল্পনা করে। সেজন্য তূ’ষার নামে একজনের সাথে ৬০ হাজার চু’ক্তি করে সাব্বির।

প’রিকল্পনা অনুযায়ী তাকে মুখে গামছা বেঁধে ও পায়ের রগ কে’টে হ’ত্যা করে তারা। হত্যার পর লা’শটি প’টিয়ায় মহাসড়কের পাশে ফেলে দিয়ে কক্সবাজার ভ্রমণ করে ভৈরবে ফিরে যায় হ’ত্যা’কা’রী’রা।

এই ঘটনায় সাব্বির, তূষারসহ প’লাতক অন্য জড়িতের ধরতে অভিযান অ’ব্যাহত আছে বল জানান এসপি নাজমুল।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।