বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

তামিমার সাবেক স্বা’মী রাকিবকে চোর বললেন সিদ্দিকের সাবেক স্ত্রী

বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামে এক না’রীকে বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় দলের এক সময়ের নিয়মিত ক্রিকেটার নাসির হোসেন।

বিয়ে করে যেন মহা বি’প’দে পড়েছেন তিনি। জানা যায়, আগের স্বা’মী রাকিব হাসানকে ডি’ভো’র্স না দিয়েই নাসিরের স’ঙ্গে ঘর বাঁ’ধেন তামিমা।

আগের সংসারে ৮ বছর ব’য়সী একটি মে’য়ে স’ন্তানও রয়েছে।গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) বনানীতে সংবাদ সম্মেলনে হাজির হন নাসির হোসেন ও স্ত্রী তামিমা তাম্মি। দু’জনেই সংবাদ সম্মেলনে এসে নিজেদের বক্তব্য তু’লে ধরেন।

এ সময় নাসির জানান, দীর্ঘ পরিচয়ের পর সব জেনেশুনেই তামিমাকে বিয়ে করেছেন। এবার নাসির-তামিমা ইস্যুতে আ’লোচিত রাকিবকে নিয়ে মুখ খুলেছেন নাসিরের বান্ধবী মডেল-অভিনেত্রী মারিয়া মিম।

আজ বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।সেখানে রাকিবকে উদ্দেশ্য করে কথা বললেও নিজের জীবনের কিছু অংশও তুলে ধরেছেন অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী।রাকিবকে উদ্দেশ্য করে মারিয়া মিম লিখেছেন,

রাকিবকে আমার বা’ট’পার মনে হচ্ছে। মে’য়েকে দেখতে আসার নাম করে চু’রি করে নিয়ে গেছে, আর এখন ব্লে’ই’ম দিচ্ছে মায়ের।

সব স্বা’মীরাই বাচ্চাদের ব্যবহার করে মানুষের কাছে মহান হওয়ার জন্য। সিদ্দিকও একই কাজ করেছে। আরশকে ওর কাছে আ’টকে রেখে আমাকে মানুষের কাছে ছোট করা হয়েছে। বলা হয়েছে, আমি বাচ্চার স’ঙ্গে কথা বলি না, বাচ্চাকে আমার কাছে নেই না।

সেই বাচ্চাকে আমার কাছে নেয়ার জন্য মা’ম’লা পর্যন্ত করতে হয়েছে।তিনি আরও লিখেছেন, এখন আরশ আমার কাছে থাকে তারপরও মানুষের খা’রা’প মন্তব্য শুনতে হয়।

ডি’ভো’র্স হলে মে’য়েদেরকেই কথা শুনতে হয়। আর এখানে স্বা’মীরা হয়ে যায় মহান। রাকিবকে সাপোর্ট না দিয়ে ভালো করে জানা উচিত ও সত্যি নাকি মি’থ্যা’ বলছে।

আর মি’থ্যা হলে রাকিবকে এমন শা’স্তি দেওয়া উচিত যাতে কোনো স্বা’মী এসব হ’য়রা’নি করার সাহস না পায়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।