শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

ডা. জাফরুল্লাহ চৌধুরী!

স্বাস্থ্যের জন্য ক্ষতিকর রোরকা পরা – গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী এক গণমাধ্যমের সাথে একথা বলেন।

ভাস্কর্য ইস্যু নিয়ে চলমান বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হলে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, যার ভাস্কর্যই হোক না কেন, ভাস্কর্য ভাস্কর্যই।

এটা নিয়ে আমাদের আলেমরা একটা ভুল কাজ করছেন। আমি মনে করি আলেমরা জ্ঞানী মানুষ। তারা আমাদের শ্রদ্ধেয়জন।

তাদেরকে প্রভাবান্বিত করেছে কে তা আমরা জানি না। তবে লোকে সন্দেহ করছে যে এত বড় ভুল কাজ তারা কেন করবে?

তিনি বলেন, ভাস্কর্য আর মূর্তি তো এক কথা নয়। তাদের উচিত হবে মানবিক কাজ করা। কিন্তি জাতির দুর্ভাগ্য এই মৌলভী সাহেবরা-মাদরাসার শিক্ষকরা কি করে যৌ’ন নি’পীড়নে জড়িত? কি করে তারা ব’লাৎকা’রে জড়িত? উনাদের দায়িত্ব হবে মা’দরাসার মধ্যে এই ঘটনা যেন আর না ঘটে। শিক্ষার মধ্যে পরিবর্তন আনতে হবে।

বুঝাতে হবে এইসব অহেতুক বি’তর্কে যাওয়া উচিত নয়। ডা. জাফরুল্লাহ চৌধুরী আরো বলেন, উনাদের আন্দোলন হবে আমার মতে উনাদের পান খাওয়া বন্ধ করতে হবে।

পান খাওয়া স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। উনাদের মেয়েরা লম্বা লম্বা বোরকা পরবে এটাও ঠিক নয়। এটাও স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। ভিডিও দেখতে ক্লিক। সূত্রঃ ডিবিসি নিউজ


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।