শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

খেলা নিয়ে জমজ ভাইয়ের মারামারি, একজনের মৃত্যু

রাজশাহী : ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রাজশাহীর গোদাগাড়ীতে জমজ ভাইয়ের ছুরিকাঘাতে শান্ত ইসলাম (২৫) নামে এক যুবক খুন হয়েছেন।

আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে উপজেলার কদম শহর গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জমজ দুই ভাইয়ের মধ্যে এ ঘটনা ঘটে। শান্ত ওই গ্রামের সাদিকুল ইসলামের ছেলে। একই ঘটনায় শান্তর জমজ ভাই স্বপনও ছুরিকাহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম  বলেন, নিহত শান্তের মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি বলেন, ক্রিকেট খেলা নিয়ে মতবিরোধ দেখা দিলে দুই জমজ ভাইয়ের মধ্যে মারামারির একপর্যায়ে এ ঘটনা ঘটে। এ সময় একে অপরকে ছুরিকাঘাত করেন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে গেলে রাত সোয়া ৮টার দিকে জরুরি বিভাগের কর্ত্যবরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

আহত স্বপন ইসলাম রামেক হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। পরিবার চাইলে এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

স্বদেশ টুয়েন্টিফোর//আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।