শিরোনাম
বদলে যাবে দেশের অর্থনীতি, পাওয়া গেল ৪৪ হাজার কোটি টাকার সোনার ভান্ডার সবচেয়ে বেশি ১০১ ব’ছর ব’য়সে স’ন্তানের মা হলেন এই বৃ’দ্ধা! গলা থেকে মাছের কাঁটা নামানোর সহজ ৫ টি উপায়, জেনে রাখুন কাজে আসবে গায়ে হলুদে কী গান বাজবে তা নিয়ে সং’ঘ’র্ষে নি’হ’ত ২ অবাক কান্ড, মায়ের গর্ভ থেকে বেরোনোর পরেই হাঁটতে শুরু করল শিশু ব্যাগ ভর্তি সোনা ও ২০ লক্ষ টাকা মালিক কে ফিরিয়ে দিলেন অটো চালক এবার জন্মনিয়ন্ত্রণ করবে পান পাতা, জেনে নিন পদ্ধতি হুমকি-ধামকি দেওয়া হচ্ছে, আমার কিছু হলে ওরা দায়ী থাকবে: ছাত্রলীগ থেকে পদত্যাগের পর মুহিউদ্দিন করোনার আগে স্কুলে যাওয়া মেয়েটি হয়ে গেল ছেলে! দেখতে উৎসুক মানুষের ভিড় কম খরচে যে কেউ রাত কাটাতে পারবেন: কণ্ঠশিল্পী সালমা

রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

কেন মুফতি আনাসকেই জীবনসঙ্গী করলেন, জানালেন সানা খান –

ইসলামের টানে অভিনয় জগতকে বিদায় জানিয়ে গুজরাটের মুফতি আনাসকে বিয়ে করার পর থেকেই আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী সানা খান।

সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন এ দম্পতিকে নেটিজেনরা শুভ কামনা জানালেও বিনোদন জগতের সেলিব্রেটি হয়ে কেন একজন আলেমকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন সানা- তা নিয়ে অনেকেই কৌতূহলী ছিলেন।

এতদিন সেই ব্যাখ্যা না দিলেও স্বামীর প্রতি কেন আকৃষ্ট হয়েছিলেন সম্প্রতি তা খোলাসা করেছেন সানা নিজেই।ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে এক সাক্ষাতকারে নিজের বিয়ে ও স্বামী আনাসকে নিয়ে খোলামেলা কথা বলেছেন বলিউডের এ অভিনেত্রী।

সানা বলেছেন, রাতারাতির সিদ্ধান্তে আমি মুফতি আনাসকে বিয়ে করিনি। আমি জীবনে তার মতো মানুষ পাওয়ার জন্য বছরের পর বছর প্রার্থনা করেছি। তার সম্পর্কে আমার যে বিষয়টি সবচেয়ে ভালো লেগেছে তা হলো, তিনি ভদ্র ও লাজুক প্রকৃতির। সে অবিবেচকও নয়।

এছাড়া আনাস তাকে বলেছেন, ‘নর্দমায় কোনো কিছু পড়ে গেলে, তার ওপর তুমি ১০ বালতি পানি ঢাললেও সেটি পরিষ্কার হবে না। কিন্তু সেই জিনিসটি যখন উপরে তুলে আনবে, এক গ্লাস পানি দিলে সেটি পরিষ্কার হয়ে যাবে’।

আনাসের এই কথাটি দীর্ঘস্থায়ীভাবে তার ওপর প্রভাব ফেলেছে বলেও জানান এ অভিনেত্রী।বলিউড অভিনেত্রী সানা খান ইসলামের টানে তার ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন গত অক্টোবরে। এর দেড় মাস পর ২০ নভেম্বর মুফতি আনাসকে বিয়ে করেন তিনি। বর্তমানে এ দম্পতি হানিমুনের জন্য কাশ্মীরে রয়েছেন। সূত্র: ইন্ডিয়া টুডে


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।