শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

কুবি শিক্ষার্থীরা চূড়ান্ত পরীক্ষার দাবিতে আন্দোলনে

পরীক্ষা নেয়ার দাবিতে প্রশাসনিক ভবনে তালা দিয়ে আন্দোলন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীরা।

বুধবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মুখে অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীরা ‘হাট-বাজারে মানুষের ঢল, বন্ধ কেন পরীক্ষার হল’ ইত্যাদি স্লোগান দিয়ে পরীক্ষা নেওয়ার দাবি করেন।

আন্দোলনে অংশ নেয়া বাংলা বিভাগের শিক্ষার্থী ফয়সাল হাবিব বলেন, বাংলাদেশে হাটবাজার থেকে শুরু করে সবকিছু খোলা, এমনকি নিয়োগ পরীক্ষাও হচ্ছে তাহলে আমাদের স্নাতকের চূড়ান্ত পরীক্ষাগুলো নিতে কেন গড়িমসি।

এর আগে গত ২৫ নভেম্বরও পরীক্ষার দাবিতে আন্দোলন করে শিক্ষার্থীরা। সেসময় বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নিকট বিশ্ববিদ্যালয় পক্ষ থেকে পরীক্ষার বিষয়ে চিঠি দিবে বলে আশ্বস্ত করে আন্দোলন থামায় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

কিন্তু এতদিন পরও কোন অগ্রগতি না দেখে আবারও আন্দোলনে নামে শিক্ষার্থীরা। আন্দোলন চলাকালীন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্নাতক চূড়ান্ত পরীক্ষা নেয়া হবে বলে শিক্ষার্থীদের আশস্ত করেন।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের দাবি যৌক্তিক। আজকে বিভাগীয় প্রধানদের সাথে পরীক্ষার বিষয়ে আমাদের মিটিং আছে। আমরা অতি শীঘ্রই পরীক্ষার রুটিন জানাবো।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।