শিরোনাম
স্বামীর ইয়েটা অস্বাভাবিক বড়, বিয়ের পরের দিনই তা’লা;ক দিলেন নববধূ বিস্তারিত পড়ুনঃ ছোট ভাইয়ের দায়িত্ব না নিয়ে ট্রেনে তুলে দিলেন ভাই-ভাবি স”হবাস এর সমায় মে”য়েরা হ”ঠাৎ কেঁ”দে ওঠে জেনে নিন কারন কারাবন্দীর সঙ্গে একান্তে মিলিত হওয়া সেই না’রীর আসল পরিচয় পাওয়া গেছে রাতে খাট কাঁ’পাতে চাইলে সন্ধ্যাবেলা চিবিয়ে খান এই ২ টি খাবার! গর্ভে দুলাভাইয়ের সন্তান,তাও আপত্তি নেই বোনের টয়লেটে বসবাস করছেন স্বামী-স্ত্রী যারা নতুন বিবাহ করবেন, বিয়ে করার আগে এই পোষ্টটা অবশ্যই পড়বেন শেখ হাসিনার লা’ল কালিতে ৩৪ এমপি,হা’রাবেন সংসদ সদস্য পদ স্বা’মী দেশে ফেরার কথা শুনে স্ত্রীর কাণ্ড, বড়ি খেয়ে উ,ত্তেজনায়

সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

কলকাতার সেরা রূপসীর তকমা পেলেন রানাঘাটের রানু মন্ডল

সোশ্যাল মিডিয়া যেমন মানুষকে এক নিমেষে যেমন সেলিব্রেটি বানিয়ে দিতে পারে ঠিক তেমনই অনায়াসে নীচুও করতে পারে। আর এর প্রমান রানু মন্ডল।

রানাঘাট স্টেশনের রানু মন্ডল এর জীবন ঘুরে গিয়েছিল অনেকটা রূপকথার গল্পের মতো।

মাত্র কয়েক মাসে স্টেশনে দিন কাটানো রানু সুযোগ পেয়েছিল বলিউডে প্লে ব্যাক গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করার। ইন্টারনেটের হাত ধরে আর প্রতিভার জেরে সেলিব্রিটি হয়ে উঠেছিলেন।

কিন্তু বলিউডে কয়েকটি গানের পর থেকে তারমধ্যে দেখা যায় পরিবর্তন। কথায় কথায় অন্যকে অপমান করা, আত্ম অহংকার প্রকাশ পেতে থাকে সঙ্গে রূঢ় ব্যবহার।

যার ফলে খ্যাতির সাথে বিতর্কে জড়িয়েছেন তিনি। যে দর্শকরা তাকে একদিন ভালোবাসা দিয়েছিলেন তারাই নানাভাবে তাকে নিয়ে মিম, ট্রোল করতে শুরু করেন, অপমান করতে শুরু করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবার ট্রোলের সম্মুখীন হলেন রানু মন্ডল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে যেখানে একটি মডেলের বডিতে রানু মন্ডলের মুখ বসিয়ে কলকাতার সেরা রূপসী গানের সাথে এডিট করে ভিডিও বানিয়ে পোস্ট করা হয়।

তার অহং তাকে বর্তমানে হাসির পাত্র করে তুলেছে। তিনি এখনও জনপ্রিয় তবে গানের চেয়েও তাকে ঘিরে সমালোচনা বেশী হয়।এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সামনে আসতেই কমেন্ট সেকশন এ তাকে নিয়ে মজার মন্তব্য করা হয়েছে‌।

যে প্রতিভার জন্য নেট নাগরিকরা তাকে স্টার বানিয়েছিল আজ তার আচরনের জন্য হাসির পাত্র হয়ে উঠেছেন তিনি। যদিও দর্শকদেরও কি উচিত এভাবে কোনো কারন ছাড়া কুমন্তব্য বা হেনস্থা করা। অনেকেই এর তীব্র বিরোধিতা করেছেন। দেখুন সেই ভিডিও…


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।