বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

কম খরচে যে কেউ রাত কাটাতে পারবেন: কণ্ঠশিল্পী সালমা

নিজস্ব অর্থায়নে একটি রিসোর্ট তৈরি করেছেন কণ্ঠশিল্পী সালমা। বর্তমানে এই রিসোর্টের সার্বিক তত্ত্বাবধানে ময়মনসিংহে অবস্থান করছেন তিনি। (ভিডিওটি দেখতে নিচের ছবির উপর ক্লিক করুন)

সালমা গণমাধ্যমকে বলেন, অনেকদিন ধরেই এমন একটি পরিকল্পনা নিয়ে চিন্তা করেছি। অবশেষে সেটি বাস্তবায়নের কাজও শুরু করেছি। রিসোর্টটির নির্মাণ কাজ শেষ পর্যায়ে আছে। (ভিডিওটি দেখতে নিচের ছবির উপর ক্লিক করুন)

তিনি বলেন, কম খরচে যেকেউ রাত কাটাতে পারবেন। আশা করছি দ্রুতই বিনোদন পিয়াসীদের জন্য উন্মুক্ত করা যাবে রিসোর্টটি। এই কাজটির জন্য মাঝে মাঝেই এখানে আসতে হয় আমার।

এদিকে মৌলিক গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন সালমা। অল্প করে হলেও স্টেজের গানেও দর্শকদের মাতাচ্ছেন তিনি।

টিভির গানের অনুষ্ঠানগুলোতেও রয়েছে তার সরব উপস্থিতি।করোনাকালেও নানাবিধ সামাজিক কর্মকাণ্ডে ব্যাপক উপস্থিতি দেখা গেছে কণ্ঠশিল্পী সালমার। তার প্রতিষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশনের হয়ে তিনি সাহায্য করেছেন দরিদ্র মানুষদের।

আরও সংবাদ তুমি কি ওরে চিনো ?

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি বরাবরই শিরোনামে থাকেন। একাধিক কাজ করে ইতিমধ্যেই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন পরীমনি।

রিল হোক বা রিয়েল বাংলাদেশের পাশাপাশি ওপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী৷ পরিমণি মানেই উষ্ণতার হাতছানি।

বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত এপার থেকে ওপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে তিনি মুগ্ধ করেছেন সকলকে। আবেদনময়ী অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক ছবি দিয়ে ইন্টারনেট সেনসেশন হচ্ছেন পরি।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করে প্রথমে ছোটপর্দায় কাজ শুরু করেন তিনি। তারপর সেখান থেকে রূপোলি পর্দায় অভিনয় শুরু করেন তিনি। ‘ভালবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়েই প্রথম বড় পর্দায় কাজ শুরু করেন পরিমণি।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।