শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে বিপুল পরিমাণ দেশীয় অ-স্ত্র উ’দ্ধার

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যানের বাড়ি থেকে বিপুল পরিমাণ দেশীয় অ-স্ত্র উ’দ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এসব অ-স্ত্র উ’দ্ধার করা হয়। এ

ঘটনায় দুইজনকে আ’টক করা হয়।উ’দ্ধার করা দেশীয় অ-স্ত্রের মধ্যে রয়েছে ৪৭টি শ’রকী, ১৭টি ঢা’ল ও ১০/১২ কেজি বেতসহ এসব তৈরির সরঞ্জাম।

যার বাড়ি থেকে এসব উ’দ্ধার করা হয় তার নাম নজরুল ইসলাম। তিনি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১০ নম্বর বগুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান।

শৈলকূপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সহযোগীতায় শৈলকুপার হাটফাজিলপুর ক্যাম্পের পুলিশ অ’ভিযান চালিয়ে এসব অ-স্ত্র উ’দ্ধার করে।

তবে এ সময় চেয়ারম্যান বাড়িতে ছিলেন না। বগুড়া ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, তিনি গ্রামের বাড়িতে ছিলেন না। গ্রামের লোকজন এসব ঢা’ল শ’রকী রেখে গেছে।শৈলকূপা উপজেলায় গ্রামে গ্রামে আ’ধিপ’ত্য বি’স্তার নিয়ে দুই দলে সং-ঘর্ষে বেঁধে থাকে। তখন এসব দেশিয় অ-স্ত্র ব্যবহার হয়।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।