শিরোনাম
ওষুধ খাইয়ে আ;নুশকাকে যা করলেন দিহান : জি;জ্ঞাসা;বাদে স্বীকার করলেন দিহান স্বামীর পুরুষাঙ্গ কে’টে হাসপাতা’লে নিয়ে গেলেন স্ত্রী’…বিস্তারিত কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গ, কারা অধিদপ্তরে তোলপাড় শিক্ষকের যৌ;ন হেনস্থার জেরে অপমানে কলেজ ছেড়ে দিলেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া ছাত্রী আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা পদ্মা সেতু নিজের নাম করা প্রসঙ্গে যা বললেন প্রধানমন্ত্রী! গ্রামাঞ্চলে বাড়ী তৈরীতে ৭ শতাংশ সুদে সোনালী ব্যাংকের ১৫ লাখ টাকা ঋণ! প্রথম দিনেই মুসলিম নি’ষেধাজ্ঞা তুলে দেওয়ার আদেশে স্বাক্ষর করলেন বাইডেন: বিস্তারিত অবশেষে রাজনীতির চালে ধ’রা খেলেন নিক্সন চৌধুরী আপনিও পেতে পারেন ৯ কোটি টাকা থাকে যদি পুরনো ১ টাকার কয়েন

শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

অক্সিজেন স্বল্পতা, আইসিইউতে থাকা সকল করোনা রোগীর মৃত্যু

অক্সিজেন স্বল্পতার কারণে মিশরের একটি হাসপাতালের আইসিইউতে থাকা সকল করোনা রোগীর মৃ’ত্যু হয়েছে। এই ঘ’টনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ই’তিমধ্যে ভাইরাল হয়েছে।

সংবাদমাধ্যম মিডল ইস্ট মনিটরের প্রতিবেদনে বলা হয়, মি’শরের আশ শারকিয়া প্রদেশের এল হুসেইনিয়া সেন্ট্রাল হাসপাতালে এই ম’র্মা’ন্তি’ক ঘ’টনা ঘ’টেছে।

ঐ হাসপাতালের এই ম’র্মা’ন্তি’ক ঘ’টনা ক্যামেরাবন্দি করেছেন ফাতেমা আল-সায়েদ মোহাম্মদ ইব্রাহিম নামের ৬৬ বছর বয়সী একজন ভু’ক্তভোগীর স্ব’জন।’

জানা গেছে, আইসিইউতে চার’জন ক’রোনা রোগী ছিলেন। ক’রোনা রোগীদের জন্য প’র্যাপ্ত অ’ক্সিজেনের ব্য’বস্থা ছিল না হাসপাতালটিতে।

আর এই অক্সিজেন সংকটের কারণে ঐ রোগীদের মৃ’ত্যু হয়।এ বিষয়ে মিশরের স্বা’স্থ্য ম’ন্ত্রী হালা জায়েদ বলেছেন যে ঐ সব ক’রোনা রোগী অ’ক্সিজেনের অ’ভাবে মা’রা যাননি ।

মুসলিম ব্রাদারহুডের পক্ষ থেকে এ নিয়ে গুজব ছড়ানো হচ্ছে।হুসেইনিয়া সেন্ট্রাল হাসপাতালের পরিচালক ডা. মুহাম্মদ সামি আল-নাজ্জার দাবি করেছেন যে অক্সিজেনের কোনো স্বল্পতা ছিল না।

বার্ধক্যজনিত কারণ এবং অন্যান্য রোগে ঐ সব রোগীর মৃ’ত্যু হয়েছে।এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা গেছে যে, আইসিইউতে চারজন ক’রোনা রোগীর মৃ’ত্যু’র ম’র্মা’ন্তি’ক দৃ’শ্য ক্যামেরাবন্দী করায় একজনকে গ্রে’ফতার করেছে মিশর পুলিশ।

তবে এটি এখনো পুরোপুরি নিশ্চিত নয়। এছাড়া চারজন ক’রোনা রোগীর মৃ’ত্যু’র কা’রণে এক’জন না’র্সকে জরি’মানা করা হয়েছে বলে জানা গেছে।

এর আগে মিশরের জেফতা জেনারেল হাসপাতালের আইসিইউতেও এই ধরণের ঘ’টনায় ক’রোনা রোগী’দের মৃ’ত্যু হয়েছিল।


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।