শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:২৭ অপরাহ্ন

এরিককে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

ঢাকা : সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ ও পুত্র এরিক এরশাদকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে দলটির বর্তমান চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের বিরুদ্ধে।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে একটি গণমাধ্যমের কাছে এমন অভিযোগ করেন বিদিশা এরশাদ।

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে এরিক এরশাদের যত্ন ঠিকমতো হচ্ছে না বলে অভিযোগ করেছেন মা বিদিশা। এরিকের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেন, ‘বৃহস্পতিবার (১৪ নভেম্বর) এরিক আমাকে ফোন করে গুলশানের প্রেসিডেন্ট পার্কের বাসায় আনিয়েছে। ফোন করে আমাকে বলেছে, মা এরা আমাকে ঘরের ভেতর আটকে রেখেছে। এরা আমাকে খেতে দেয় না ঠিক মতো। আমার একটা কথা বলারও লোক নেই। আমি একা একা আছি, বাসায় কোনো খাবার-দাবার নেই। আমার খুব ক্ষুধা লেগেছে। আমি সঙ্গে সঙ্গে ছুটে এসেছি। ওর বাবার মৃত্যু হওয়ার পর আজ পর্যন্ত এরিকের সঙ্গে আমাকে কোনো কথা বলতে দেওয়া হয়নি, যোগাযোগ করতে দেওয়া হয়নি।’

বিদিশা এরশাদ গণমাধ্যমকে আরো বলেন, আমাকে এরিক বলেছে, মা আমাকে জিএম কাদের সাহেব ভয়-ভীতি দেখিয়েছেন আমি যাতে তোমার সঙ্গে কথা না বলি, যোগাযোগ না করি। ড্রাইভার ওর (এরিক) গায়ে হাত তুলেছে, গালিগালাজ করেছে। এ জন্যই আমি চলে এসেছি।

গণমাধ্যমের কাউকে বাসার ভেতরে ঢুকতে দেওয়া হচ্ছে না -এমন অভিযোগ করে বিদিশা বলেন, নিচে পুলিশ আটকাচ্ছে, তারা বলছেন জিএম কাদেরের নির্দেশে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। আমার অফিসের স্টাফরা, আমার আত্মীয়-স্বজনরা যারা আসছেন তাদের কাউকেই জিএম কাদের ঢুকতে দিচ্ছেন না।

জিএম কাদেরের নির্দেশে পুলিশ তাকে বাসায় ঢুকতে বাধা দিচ্ছে বলে জানান বিদিশা। তিনি বলেন, পুলিশ তো সব সময় নিচে থাকে। তারা এখন বাধা দিচ্ছেন জিএম কাদেরের নির্দেশে।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।