রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৮:৫৮ অপরাহ্ন

সিআইএমসিএইস’র ভাইস চেয়ারম্যান ডা. রফিক আর নেই

চট্টগ্রাম : চট্টগ্রাম ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল ও চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ডেন্টাল কলেজ হাসপাতাল (CIMCH & CIDCH) এর ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, সমাজ সেবক ডাঃ মুহাম্মদ রফিক ইন্তেকাল করেছেন (রাইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

পবিত্র ঈদুল আযহার দিন নগরের হাজির পুলের বাসায় ভোর ৪টার দিকে মহান প্রভুর ডাকে সাড়া দিয়ে না ফেরার দেশে চলে গেছেন এই বরেন্য চিকিৎসক। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৯ বছর। এর আগে তিনি স্পাইনাল কর্ডের ব্যথা, ডায়াবেটিসহ নানা শারীরিক জটিলতায় ভোগছিলেন।

ঈদেরদিন সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ওনার নিজ বাড়ীর পাশে হাজিরপুল ঈদগাহ মাঠে জানাযা নামাজ অনুষ্ঠিত হলে প্রায় ত্রিশ হাজার মুসল্লি তার জানাজায় শরিক হয়। বৃষ্টি উপেক্ষা করে  বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, জনপ্রতিনিধি, খ্যাতনামা পেশাজীবি ও সামাজিক ব্যক্তিবর্গ জানাযায় অংশগ্রহণ করে শোকপ্রকাশ করতে দেখা গেছে।

ব্যক্তিজীবনে ডা. রফিক খুবই নম্র-ভদ্র, সজ্জন, মিষ্টভাষী ছিলেন। এলাকায় সর্বজন শ্রদ্ধেয় এবং সর্বদলীয় গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করে এ অঞ্চলে বেশ জনপ্রিয় হয়ে উঠে ছিলেন মানব দরদী এই চিকিৎসক। তার হাতে দিয়ে নগরে গড়ে উঠেছে বেশকিছু বড় বড় হাসপাতাল, মসজিদ-মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠান। জানাজার পরেও তাকে দেখতে আসা স্থানীয় মহিলাদের মাতম করতে দেখা গেছে।

তার পরিবারের পক্ষ থে‌কে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

স্বদেশ টুয়েন্টিফোর //পিআর /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।