রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:৩৯ অপরাহ্ন

ফুটবল ম্যাচের নামে চাঁদাবাজি, গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরে একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের নামে চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- হেদায়েত উল্লাহ টুটুল (৩৮) ও মো. জাবেদকে (২৫)।

আজ শনিবার (১০ আগস্ট) দুপুরে এনায়েত বাজার বাটালি রোড থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার দুজনই বাটালি রোড এলাকার বাসিন্দা। এ ঘটনায় মতুর্জা জাকির হোসেন নামে বাটালি রোডের এক ব্যবসায়ী কোতোয়ালী থানায় মামলা করেছেন বলে জানান ওসি মহসীন।

পুলিশ জানায়, আগামী ১৩ আগস্ট রেলওয়ে স্কুল মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন টুটুল ও জাবেদ। তৃতীয়বারের মতো ইসমাইল স্মৃতি সংসদের উদ্যোগে ম্যাচটি আয়োজন করা হচ্ছে বলে একটি কার্ডও ছাপিয়েছেন তারা।

এতে প্রধান অতিথি হিসেবে লেখা আছে কোতোয়ালী থানার ওসি মহসীনের নাম। বিশেষ অতিথি হিসেবে লেখা আছে ২২ নম্বর এনায়েত বাজার ওয়ার্ড কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু। এছাড়া কোতোয়ালী থানার বিট অফিসার এসআই শরীফুজ্জামান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য রিটু দাশ বাবলুর নামও লেখা আছে। অভিযোগ, প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে আমন্ত্রণ কার্ডে থানার ওসি এবং ওয়ার্ড কাউন্সিলরের নাম ছাপিয়ে চাঁদাবাজির সময় তাদের হাতেনাতে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জানান, ঈদুল আজহা উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে জাবেদ ও টুটুল এলাকার মানুষ ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদা আদায় করছিলেন।আজ শনিবার দুপুরে বাটালি রোডে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা দেয়ার জন্য চাপ সৃষ্টি করলে ওই ব্যবসায়ী বিষয়টি পুলিশকে জানান। পরে ঘটনাস্থল থেকে দুজনকে গ্রেফতার করে পুলিশ।

ওসি মহসীন বলেন, ‘আমাকে প্রধান অতিথি করা হলো অথচ বিষয়টি আমি জানি না। মূলত টুটুল ও জাবেদ চাঁদাবাজি করতেই কার্ডে আমার নামটি ছাপিয়েছে। ব্যবসায়ীদের কাছ থেকে টাকা তোলার জন্য তারা শুধু পাঁচটি কার্ড ছাপিয়েছেন। ওয়ার্ড কাউন্সিলর সলিম উল্লাহও বিষয়টি জানেন না পুলিশকে জানিয়েছেন।

স্বদেশ টুয়েন্টিফোর//এমআর/আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।