রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৮:৫৯ অপরাহ্ন

হাশিম আমলাকে নিয়ে শচীনের আবেগঘন টুইট

ক্রিকেট ডেস্ক : দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার হাশিম আমলা হঠাৎ করেই গত বৃহস্পতিবার অবসরের ঘোষণা দেয়ার পর এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকার। ক্রিকেটের তিন ফরম্যাট থেকেই বিদায়ের ঘোষণা দেন এ ওপেনার।

হাশিম আমলার বিদায়ের সংবাদ শুনে কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, তুমি তোমার দেশের জন্য সেরাটা দিয়েছ এবং পরবর্তী প্রজন্মের কাছে প্রেরণা হয়ে উঠেছ। অবসর পরবর্তী জীবনের জন্য তোমাকে শুভেচ্ছা। গুডলাক আমার বন্ধু।

টেন্ডুলকার ছাড়াও হাশিম আমলাকে শুভেচ্ছায় জানিয়েছেন সতীর্থ ফাফ ডু প্লেসি, এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকার সাবেক তারকা ক্রিকেটার শন পোলক। পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শোয়েব আখতার। ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার ইরফান পাঠান ও মোহাম্মদ কাইফ।

সাম্প্রতিক সময়ে দক্ষিণ আফ্রিকায় অবসর নেয়ার যেন ধুম পড়েছে। টেস্ট ক্রিকেটকে বিদায় জানিয়েছেন ডেল স্টেইন। সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম। এবার হাশিম আমলা সব ফরম্যাটের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন। শুধু ঘরোয়া ক্রিকেটে খেলবেন আমলা।

এক বিবৃতিতে আমলা জানিয়েছেন, দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার সুযোগ করে দেয়ার জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। যে অভিযাত্রা পরিপূর্ণ ছিল আনন্দের। ভালোবাসা ও শান্তির এই পরিভ্রমণ। অবিশ্বাস্য অভিযাত্রায় অনেক কিছু শিখেছি। অনেক বন্ধু পেয়েছি।

এই ৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান দক্ষিণ আফ্রিকার জার্সিতে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সব মিলিয়ে ৩৫৯ ম্যাচে করেছেন ১৮ হাজারের বেশি রান। আন্তর্জাতিক ক্রিকেটে তার ৫৫টি সেঞ্চুরি রয়েছে। ২০০৪ সালের নভেম্বরে ভারতের বিপক্ষে টেস্টে ক্রিকেটের মধ্য দিয়ে আমলার অভিষেক। সেই হিসাবে তার আন্তর্জাতিক ক্যারিয়ার স্থায়ী হল ১৫ বছর।

স্বদেশ টুয়েন্টিফোর //এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।