রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৮:৫৯ অপরাহ্ন

আজ লিভারপুলের মুখোমুখি হবে নরউইচ সিটি

ক্রীড়া ডেস্ক: দুই মাসের বিরতি শেষে ইউরোপের ক্লাব ফুটবলের জমজমাট লিগ মৌসুম শুরু হচ্ছে আজ। সবার আগে মাঠে গড়াচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ।

শুক্রবার (৯ আগস্ট) ২০১৯-২০ মৌসুমের উদ্বোধনী ম্যাচে বর্তমান রানার্স-আপ লিভারপুলের মুখোমুখি হবে দ্বিতীয় বিভাগ থেকে উঠে আসা দল নরউইচ সিটি। অ্যানফিল্ডে বাংলাদেশ সময় রাত ১টা ম্যাচটি শুরু হবে। সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস সিলেক্ট-১-এ।

আগামীকাল শনিবার (১০ আগস্ট) দ্বিতীয়দিনে মাঠে গড়াবে ছয়টি ম্যাচ। ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে শিরোপা ধরে রাখার মিশন শুরু করবে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। এখন পর্যন্ত সবচেয়ে বেশিবার ইংল্যান্ডের ঘরোয়া ফুটবলের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসরটির শিরোপা জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এ পর্যন্ত মোট ১৩ বার প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলেছে রেড ডেভিলরা।তবে এবার শ্রেষ্ঠত্ব ধরে রাখা তাদের জন্য মোটেও সহজ হবে না । কারণ গতবার শিরোপা দৌড়ে তাদের সঙ্গে ছিল কেবল লিভারপুল। এবার শুধু লিভারপুল নয়, ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, চেলসি, টটেনহ্যাম হটস্পারও থাকবে।

এদিকে, আগামী ১৬ আগস্ট থেকে যাত্রা শুরু হবে জার্মান বুন্দেসলিগার। এর একদিন পর অর্থাৎ ১৭ আগস্ট থেকে শুরু হবে স্প্যানিশ লা লিগা। আর ২৪ আগস্ট থেকে মিশনে নামবে ইতালিয়ান সিরি’আ লিগের ক্লাবগুলো।

স্বদেশ টুয়েন্টিফোর//আরসি/আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।