রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:০০ অপরাহ্ন

মশার ঘুমের ওষুধ এনেছে সরকার : রিজভী

ঢাকা : ঢাকা সিটি করপোরেশন কোটি কোটি টাকা দিয়ে যে ওষুধ নিয়ে এসেছে সেটা হচ্ছে- মশার ঘুমের ওষুধ। মশা কিছুক্ষণ ঘুমিয়ে শান্তির মধ্যে থাকবে সেই ওষুধে।ডেঙ্গু রোগ প্রতিরোধ ব্যবস্থায় সরকার উদাসীন।এসব অভিযোগ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাজধানীর বেইলি রোডে ডেঙ্গু প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণকালে সাংবাদিকদের কাছে তিনি এসব অভিযোগ করেন।

ডেঙ্গু প্রতিরোধে সরকার সমন্বিত উদ্যোগ নেয়নি দাবি করে রিজভী বলেন, গণবিরোধী সরকার এই ধরনের চরিত্র ধারণ করতে পারে। সরকার ডেঙ্গু প্রতিরোধে সমন্বিত উদ্যোগ নেয়নি, বরং এখনো মানুষের জীবন-মৃত্যু নিয়ে খেলা করছে। জনগণকে আমরা সব দিক থেকে সচেতন করার চেষ্টা করছি।

বিএনপির এই নেতা বলেন, যারা ব্যর্থ তাদের মিথ্যার আশ্রয় নিতে হয়, যারা জনকল্যাণের মধ্যে থাকে না তাদের অসত্যের ওপর, মিথ্যার ওপর, বিভ্রান্তির ওপর নির্ভর করতে হয়। কারণ নিজেরাই হচ্ছে ভোটারবিহীন একটি সরকার। এই কারণে তারা মিডিয়ার বিরুদ্ধে বলছে।

এ সময় জাসাসের বাবুল আহমেদ, আহসানউল্লাহ চৌধুরী, মীর সানাউল হক, শাহরিয়ার ইসলাম শায়লা, জাহাঙ্গীর আলম রিপন, জাহিদুল আলম হিটু, জাকির হোসেন রোকন, শিবা সানু, রমনা বিএনপির নাদিম চৌধুরী প্রমুখ নেতা উপস্থিত ছিলেন।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।