রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:০৩ অপরাহ্ন

টাইগারদের কোচ হতে আগ্রহী মাইক হেসন

ক্রীড়া ডেস্ক : এক বছরের বিরতির পর আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আগ্রহী নিউজিল্যান্ডের সাবেক হেড কোচ মাইক হেসন । মাত্র ২২ বছর বয়সেই কোচিংকে পেশা বানিয়ে নেয়া এই নিউজিল্যান্ডার এবার সাকিব রহিম-তামিমদের কোচ হতে চান । বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) তাকে পেতে মরিয়া বলে জানা গেছে।

তবে স্টিভ রোডসের উত্তরসূরী হিসেবে তাঁকে চূড়ান্ত করার আগে সাক্ষাৎকার দেয়ার জন্য হেসনকে ডাকা হয়েছে। সেটি দিতেই নিউজিল্যান্ডের ক্রিকেট ইতিহাসের সফলতম এই কোচ শুক্রবার ঢাকা আসছেন বলে জানা গেছে।

এর আগে বুধবার ঢাকায় আসা সাউথ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডমিঙ্গোরও সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। এই প্রোটিয়ার প্রেজেন্টেশনকে ‘সন্তোষজনক’ আখ্যা দিলেও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়ে রেখেছেন, জাতীয় দলের হেড কোচ নিয়োগ প্রক্রিয়ার শেষ বিন্দুতে পৌঁছতে আরও কিছুদিন সময় লাগবে।

বিসিবি সূত্র জানিয়েছে, ৯ আগস্ট বিসিবি সভাপতি ও পরিচালকদের সঙ্গে হেসনের আলোচনার পরই বিষয়টি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা জোরালো। ডমিঙ্গো এবং হেসনের সঙ্গে বিসিবির করা সংক্ষিপ্ত তালিকায় আরও একজন আছেন। সাক্ষাৎকারের জন্য তাকেও ডাকার কথা বলা হয়েছে। তবে ওই সূত্র জানিয়েছে, আলোচনা অনেক দূর এগিয়ে থাকা অবস্থায়ই ঢাকায় আসছেন হেসন। সাক্ষাৎকার দেয়ার পরপরই আসতে পারে চূড়ান্ত ঘোষণা। যেমনটি হয়েছিল স্টিভ রোডসের ক্ষেত্রেও।

স্বদেশ টুয়েন্টিফোর //আরসি /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।