রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩০ অপরাহ্ন

কে হচ্ছেন টাইগারদের হেড কোচ ?

ক্রীড়া ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপের পর থেকে দলের পারফরমেন্স মূল্যায়নের বদলে টাইগারদের হেড কোচ নিয়ে চলছে আলোচনা। কে হতে যাচ্ছেন তামিম-মুশফিকদের হেড কোচ?

এর মধ্যে, মূল কোচ হিসেবে নিয়োগ দেয়ার জন্য বেশ কয়েকজনের সঙ্গে আলাপ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। জোর আলোচনায় ছিলেন সাবেক কোচ চান্ডিকা হাথুরুসিংহে। যদিও বুধবার সাউথ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে আলাপ করেছে বিসিবি। আলোচনায় আছেন ইংল্যান্ডের সাবেক সহকারী কোচ পল ফারব্রেসও। শীঘ্রই বিসিবির সঙ্গে বসতে পারেন তিনিও।

এর আগেও একবার টাইগারদের হেড কোচ হওয়ার প্রক্রিয়ায় ছিলেন ফারব্রেস। কিন্তু, চুক্তির শেষ মুহূর্তে বেঁকে বসায় তাকে আর পায়নি বিসিবি। পারিবারিক কারণে শেষ মুহূর্তে না করে দেন এই ইংলিশ।

এক সময় শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করেন ফারব্রেস। পরে পদত্যাগ করে মরগানদের সহকারী কোচের দায়িত্ব পালন করেছিলেন।

প্রধান কোচ ট্রেভর বেইলিসের সহকারী হিসেবে সীমিত ওভারের ক্রিকেটে ইংলিশদের অসাধারণ সাফল্য এনে দিতে সাহায্য করেছেন ফারব্রেস।

তবে শেষ পর্যন্ত ফারব্রেসই যদি সাকিব-তামিমদের কোচ হয়ে আসেন তাহলেও অবাক হওয়ার কিছু থাকবে না বলে জানিয়েছে,বিসিবির একাধিক সূত্র।

স্বদেশ টুয়েন্টিফোর //আরসি /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।