শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৫ পূর্বাহ্ন

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব-কাপের ফাইনাল আজ

ক্রীড়া ডেস্ক : শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব-কাপ ফুটবলের ফাইনালে আজ চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হবে মালয়েশিয়ান তেরেঙ্গানু এফসি।

আজ বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যা ৬টায় চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব-কাপের আয়োজক দল চট্টগ্রাম আবাহনী। প্রথম আসরের চ্যাম্পিয়নও তারা। তবে গত আসরে সেমিতে আটকে যায় তারা। তৃতীয় আসরে এসে তাদের সামনে দ্বিতীয় শিরোপা জয়েরে হাতছানি। কিন্তু ফাইনালে শক্ত প্রতিপক্ষ তেরেঙ্গানু এফসি । তবে শিরোপা পুনরুদ্ধারে প্রাণপণ লড়বে চট্টলার দলটি। তেরেঙ্গানুর খেলা কাটাছেঁড়া করে কৌশলেও পরিবর্তন আনছেন চট্টগ্রাম আবাহনীর হেড কোচ মারুফুল হক।

আর চট্টগ্রাম আবাহনীর অধিনায়ক জামাল ভূঁইয়া বলেন, টুর্নামেন্টের শুরু থেকে চ্যাম্পিয়ন হওয়াই একমাত্র লক্ষ্য। চট্টগ্রাম আবাহনী সেই লক্ষ্যের খুব কাছাকাছি। ফাইনালে মালয়েশিয়ার দলটিকে হারাতে সর্বস্ব উজাড় করে দেবেন বলে জানান তিনি।

এদিকে, স্বাগতিকদের ফেভারিট মেনেই জয়ের জন্য আলাদা পরিকল্পনা করেছে তেরেঙ্গানু। সেমিফাইনালের পরের দিনই মাঠের অনুশীলনে তারা। ফাইনালে এসে ট্রফি ছাড়া মালয়েশিয়া ফিরতে রাজি নয় তেরেঙ্গানু।

দলটির হেড কোচ মোহাম্মদ নাফুজিন বিন জাইন বলেন, প্রথমবারের মত ফাইনালে এসেছি, খুব ভালো লাগছে। তবে ফাইনাল সহজ হবে না। হোস্ট টিমের দর্শক বেশি থাকবে। কিন্তু সেই চাপ নিতে প্রস্তুত তারা। স্কোয়াডে পরিবর্তন এনে প্রথম ট্রফিটা ঘরে তুলতে চান বলেও জানান তিনি।

স্বদেশ টুয়েন্টিফোর//আরসি/আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।