রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:০০ অপরাহ্ন

অবশেষে বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে

ক্রীড়া ডেস্ক : সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আগামী ৮ সেপ্টেম্বর বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। আর ৩০ আগস্ট ঢাকায় পা রাখবে আফগানিস্তান ক্রিকেট দল।

জিম্বাবুয়ের আগমনের আগে আফগানিস্তানের সঙ্গে একটি টেস্ট ম্যাচ খেলবে টাইগাররা। ৫ সেপ্টেম্বর বন্দর নগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে এই টেস্ট।

জিম্বাবুয়ে দল ঢাকায় পা রাখার পর ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে তিন দলের ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ। যার পর্দা নামবে ২৪ সেপ্টেম্বর। বুধবার (৭ আগস্ট) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্যগুলো জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আইসিসি কতৃক নিষেধাজ্ঞার কারণে অনিশ্চিত ছিল দলটির বাংলাদেশ সফর। নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশে অনুষ্ঠেয় ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে খেলতে আসবে না বলে জানিয়েছিল জিম্বাবুয়ে। তবে বিসিবি চেষ্টা করছিল, যেহেতু এই সিরিজটা আইসিসির কোনো টুর্নামেন্ট নয়, সুতরাং চাইলে জিম্বাবুয়ে এখানে অংশ নিতে পারে।

শুধু তাই নয়, বাংলাদেশের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে বিদায় দেয়ার জন্য ঘরের মাঠে একটি দ্বিপাক্ষিক ওয়ানডে সিরিজও জিম্বাবুয়ের সঙ্গে খেলতে চায় বাংলাদেশ। যদিও বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়ানডে সিরিজ নিয়ে কোনো তথ্য দেয়া হয়নি।

স্বদেশ টুয়েন্টিফোর //আরসি /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।