রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৮:৫৯ অপরাহ্ন

সুষমা স্বরাজের মৃত্যুতে বিএনপির শোক

ঢাকা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোক জানিয়েছে। আজ বুধবার (৭ আগস্ট) ঢাকায় নিয়োজিত ভারতীয় রাষ্ট্রদূত রিভা গাঙ্গুলি দাসের কাছে শোকবার্তা পাঠিয়েছে দলটি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা এ শোকবার্তায় প্রয়াত বিজেপি নেত্রী সুষমার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

সুষমা গতকাল মঙ্গলবার (৬ আগস্ট) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স হয়েছিল ৬৭ বছর।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রথম মেয়াদে পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।

শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘সুষমার অকাল প্রয়াণে আমরা গভীরভাবে মর্মাহত ও শোকাহত। তার পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তার আত্মার শান্তি কামনা করছি।’

শোকবার্তায় বলা হয়, ‘সুষমা ছিলেন অসাধারণ রাজনীতিক ও অভিজ্ঞ সংসদ সদস্য। তার মধ্যে সততা, আন্তরিকতা ও গ্রহণ করার সক্ষমতা ছিল। পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের সময় বিএনপি এবং দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রেখেছিলেন তিনি। ২ জনের মধ্যে অনেকবার বৈঠক ও সৌজন্য সাক্ষাৎ হয়েছে। সর্বশেষ বৈঠকটি হয় ২০১৭ সালের অক্টোবরে, সুষমা স্বরাজের বাংলাদেশ সফরের সময়।’

সুষমা স্বরাজের মতো রাজনীতিক ও নেতার শূন্যতা সবসময় বোধ হবে বলেও শোকবার্তায় বলা হয়।

স্বদেশ টুয়েন্টিফোর//আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।