রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:৪৯ অপরাহ্ন

কোচের পদ ফিরে পেতে চুক্তি করতে হবে হাথুরুসিংহকে

ক্রীড়া ডেস্ক: শ্রীলঙ্কা ক্রিকেট দলের কোচের পদ ফিরে পেতে চাইলে চণ্ডিকা হাথুরুসিংহকে নতুনভাবে চুক্তি করতে হবে। লিখিতভাবে লঙ্কান কোচের চুক্তি বাতিল করে দেয়ার নির্দেশের পর এমন শর্তই জুড়ে দিয়েছেন দেশটির ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো। পারফরম্যান্স বিবেচনা করে নতুন করে চুক্তি বাড়ানো যেতে পারে বলে মত দেন তিনি। এমনটাই জানিয়েছে শ্রীলঙ্কার সংবাদ মাধ্যমগুলো।

নতুন করে কোচ দেয়ার ব্যাপারে মঙ্গলবার এক সভায় ক্রীড়ামন্ত্রী হারিন ফার্নান্দো বলেন,হাথুরু চাইলে চুক্তি বাতিলের ব্যাপারে আইনি পদক্ষেপও নিতে পারেন।

মাসে যে ৪০ হাজার ডলার বেতন নিতেন হাথুরু তা বৈধ নয় দাবি করে মঙ্গলবার তার চুক্তি বাতিল করার নির্দেশ দেন ফার্নান্দো। বাংলাদেশের সাবেক কোচকে বলা হয়েছিল ভবিষ্যতে বর্তমান বেতনের অর্ধেকটা নিতে রাজী হলে তবেই চুক্তি বাঁচাতে পারবেন তিনি। এজন্য ২৪ ঘণ্টা সময় বেঁধে দেয়া হয়েছিল । কিন্তু হাথুরুসিংহে রাজী না হওয়ায় জরুরি সভা করে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে কোচের পদ থেকে তাকে সরিয়ে দেয়া হয়েছে।

নিউজিল্যান্ড সিরিজে অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হয়েছে বোর্ডের প্রধান পরিচালন কর্মকর্তা জেরোমে জয়ারত্নকে। সেইসঙ্গে জরুরি ভিত্তিতে কোচের সন্ধান শুরু করেছে এসএলসি।

স্বদেশ টুয়েন্টিফোর //আরসি /এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।