শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৮ পূর্বাহ্ন

অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু আর নেই

বিনোদন প্রতিবেদক, ঢাকা: অভিনেতা ও নির্মাতা হুমায়ূন সাধু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাত দেড়টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন হুমায়ূন সাধু।

তার মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকী। তিনি বলেন, ‘গত তিনদিন ধরে সাধুকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। অবশেষে সে জীবন যুদ্ধে হেরে আমাদের ছেড়ে চলে গেল।’

গত ২৯ সেপ্টেম্বর হুমায়ূন সাধুর ব্রেন স্ট্রোক হয়। ওই সময় তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আবারও তার ব্রেন স্ট্রোক হলে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন তরুণ এই নির্মাতা।

হুমায়ূন সাধু একাধারে একজন অভিনেতা ও নির্মাতা। তিনি মেইড ইন বাংলাদেশ সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন। এছাড়া মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে সহকারী পরিচালক হিসেবেও কাজ করেন।

হুমায়ূন সাধু অভিনীত আলোচিত নাটক ‘উন মানুষ’। তার পরিচালিত নাটক ‘চিকন পিনের চার্জার’ বহুল আলোচিত হয়।

হুমায়ূন সাধুর পারিবারিক সূত্রে জানা গেছে, বাদ জুমা রাজধানীর তেজগাঁওয়ের রহিম মেটাল জামে মসজিদে অনুষ্ঠিত হবে হুমায়ূন সাধুর জানাজা। এরপর ওই মসজিদের কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হবে।

এর আগে ৫ অক্টোবর জ্বর থাকা অবস্থায় হুমায়ূন সাধুকে প্রথমে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালের ভর্তি করা হয়। সে সময় তার রক্তে ইনফেকশন ধরা পড়েছিল। সেসময় তিনি কিছুদিন কথাও বলতে পারেননি। পরে চিকিৎসকরা জানায় তার ব্রেন স্ট্রোক হয়েছে।

অবস্থার উন্নতি না হওয়ায় প্রথমে তাকে ঢাকার বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে ভর্তি করা হয়। এরপর আরও একটা ব্রেন স্ট্রোক করলে তাঁকে স্কয়ার হাসপাতালের লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে ৩ দিন লাইফ সাপোর্টে ছিলেন এই নাট্য নির্মাতা ও অভিনেতা।

স্বদেশ টুয়েন্টিফোর // জেসি / এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।