বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৭:১৩ পূর্বাহ্ন

বোমা নয়, ব্যাগটিতে মিলল খণ্ডিত লাশ

ময়মনসিংহ : ময়মনসিংহ শহরে মালিকবিহীন পড়ে থাকা একটি ট্রলি ব্যাগে অজ্ঞাতপরিচয় এক যুবকের হাত-পাবিহীন দ্বিখণ্ডিত লাশ পেয়েছে পুলিশ।

বিস্ফোরক থাকতে পারে এমন সন্দেহে পুলিশ ও র‌্যাব সদস্যরা রোববার রাত থেকে ব্যাগটি ঘিরে ছিলেন।

আজ সোমবার (২১ অক্টোবর) সকালে ঢাকা থেকে আসা বোমা নিষ্ক্রীয়কারী ইউনিট ব্যাগটি খুলে লাশ দেখতে পায়।

জেলার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, ওই যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছর। তাকে হত্যার পর লাশ দ্বিখণ্ডিত করা হয়েছে বলে আমাদের মনে হয়েছে। আমরা তার পরিচয় জানার চেষ্টা করছি।

পুলিশ কর্মকর্তারা জানান, শহরের পাটগুদাম ব্রিজের কাছে রোববার সকাল থেকে লাল রঙের ওই ট্রলি ব্যাগটি পড়ে ছিল। ট্রাফিক পুলিশের এক সদস্যের সন্দেহ হলে সন্ধ্যায় তিনি বিষয়টি পুলিশকে জানান।

এরপর রাত ৮টার দিকে পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে গিয়ে ব্যাগটি ঘিরে অবস্থান নেন। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়।

ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি এবং র‌্যাবের সিও লেফটেন্যান্ট কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঢাকা থেকে বোমা নিষ্ক্রীয়কারী দলের সদস্যরা সকালে ময়মনসিংহে পৌঁছে ঘটনাস্থলে আসেন। সকাল ৯টার দিকে তারা ব্যাগটি খুলে ভেতরে খণ্ডিত লাশ পান।

পুলিশ সুপার বলেন, এটা ঠান্ডা মাথার খুন। হত্যাকারীদের ধরার জন্য পুলিশ কাজ করছে। লাশ ময়নাতন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্বদেশ টুয়েন্টিফোর//আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।