বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৭:১৫ পূর্বাহ্ন

২০ হাজার ইয়াবা উদ্ধার, ভারতীয় নাগরিকসহ গ্রেফতার ৫

চট্টগ্রাম : নগরের নাসিরাবাদ এলাকার মহিলা কলেজ মোড় থেকে আজ রোববার বিকালে ২০ হাজার ইয়াবাসহ এক ভারতীয় নাগরিক ও চার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। তারা হলেন- ভারতের উত্তরাখণ্ডের নানকমাথা এলাকার কোমল কর (২৮), ঢাকার মোহাম্মদপুর এলাকার রোজিনা বেগম (৫২) ও তার মেয়ে নাঈমা বেগম (২৮) এবং মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকার শাহনাজ বেগম (৫০) ও তার মেয়ে সুমাইয়া ইসলাম (২১)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ জানান, গোপন সংবাদ পেয়ে নাসিরাবাদ মহিলা কলেজ মোড়ে একটি মাইক্রোবাসে অভিযান চালায় র‌্যাব-৭ এর টিম। এসময় গাড়ি থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলো পাচার চেষ্টার অভিযোগে এক ভারতীয় নাগরিকসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভারতীয় নাগরিক কোমল কর র‌্যাব কর্মকর্তাদের জানিয়েছেন, গ্রেফতার হওয়া রোজিনা সম্পর্কে তার খালা। রোজিনা হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। কক্সবাজারের কলাতলী মোড় থেকে সংগ্রহ করে ইয়াবাগুলো তারা ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। তিনি ও তার সহযোগীরা আন্তর্জাতিক মাদক চোরাকারবারী। এর আগে একাধিকবার বাংলাদেশ থেকে ইয়াবা নিয়ে ভারতে গেছেন তিনি। মাদক পাচারে তাকে সহযোগিতা করতেন গ্রেফতার হওয়া বাকি চারজন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

স্বদেশ টুয়েন্টিফোর// এমআর/ এবিএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।