রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:২৬ পূর্বাহ্ন

চট্টগ্রামে কিশোরীর আত্মহত্যা : প্রেমিক মুনির রিমান্ডে

চট্টগ্রাম : চট্টগ্রামে প্রেমিকাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় কিশোর প্রেমিক আলতাফ মুনিরকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার (২০ অক্টোবর) চট্টগ্রাম মহানগর হাকিম আবু ছালেম মোহাম্মদ নোমান এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। আসামি মনির অক্সিজেনের রিডার্স স্কুলের দশম শ্রেণির ছাত্র। আর আত্মহত্যা করা কিশোরী ফাহমিদা হাসান নবম শ্রেণিতে পড়তেন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার কাজী শাহাবুদ্দিন আহমেদ স্বদেশ টুয়েন্টিফোরকে বলেন, আত্মহত্যায় প্ররোচনার মামলায় আসামি আলতাফ মুনিরকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশ পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছিল।

গত ১৫ অক্টোবর নগরীর বায়েজিদ থানার চক্রশো আবাসিক এলাকায় খান সাহেবের বিল্ডিংয়ের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আত্মহত্যা করা ফাহমিদার ফুফু জিনাত জাহান বাদী হয়ে নগরীর বায়েজিদ থানায় আত্মহত্যায় প্ররোচনা মামলা দায়ের করেন। প্রেমিক থাপ্পড় দেয়ায় অপমান সহ্য করতে না পেরে কিশোরী ফাহমিদা হাসানকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় দশম শ্রেণির ছাত্র আলতাফ মুনিরকে কারাগারে পাঠান আদালত। আত্মহত্যা করা কিশোরী ফাহমিদা নগরীর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

স্বদেশ টুয়েন্টিফোর//আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।