রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৮:৫৮ অপরাহ্ন

প্রকাশ্যে জুয়ার আসর, জানে না পুলিশ !

চট্টগ্রাম: নগরের পাহাড়তলী থানার আলিফ গলি এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে জুয়া খেলা চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত দুই মাস ধরে বেলা তিনটা থেকে গভীর রাত পর্যন্ত স্থানীয় কিছু যুবক জুয়া খেললেও এ ব্যাপারে কিছুই জানে না পুলিশ।

জানা গেছে, এ জুয়া খেলার আয়োজক স্থানীয় সুলতান, রফিক, বশর। তাদের দলে আছে আরও ৩০-৩৫জন বখাটে যুবক। জুয়ার পাশাপাশি তারা ইভ টিজিংয়েও জড়িত। স্থানীয়রা জানান, আলিফ গলি ও তার আশপাশের এলাকায় ৭-৮টি পোশাক-কারখানা রয়েছে। এসব কারখানায় যাতায়াতের সময় গার্মেন্টস কর্মীদের জুয়ার আসর থেকে নানা অংঙ্গভঙ্গির মাধ্যমে উত্যক্ত করা হয়।

অভিযোগ, মাসুদ নামে থানা পুলিশের কথিত এক ক্যাশিয়ার জুয়ার ওই আসর থেকে সপ্তাহে ৩৫ হাজার টাকা মাসোহারা নেন। কিন্তু পাহাড়তলী থানার ওসি মাইনুর রহমান জানান, মাসুদ নামে থানার কথিত ক্যাশিয়ারকে তিনি চেনেন না। আলিফ গলিতে প্রকাশ্যে দিবালোকে জুয়া খেলার বিষয়েও তিনি আবগত নন। তবে এ ব্যাপারে খোঁজ নিয়ে জুয়াড়িদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে জানান ওসি।

এদিকে বক্তব্য জানতে গতকাল সোমবার রাত ৯টার দিকে কল করলে থানা পুলিশের কথিত ক্যাশিয়ার মাসুদের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। স্থানীয় আবদুল মান্নানের অভিযোগ, জুয়া খেলার বিষয়ে পুলিশকে একাধিকবার মৌখিকভাবে বলা হয়েছে। কিন্তু তারা কোনো পদক্ষেপ নিচ্ছে না। জুয়াড়িদের বিরুদ্ধে প্রকাশ্যে প্রতিবাদ করার সাহস পাচ্ছে না স্থানীয়রা। জুয়ার আসর অতিক্রম করে প্রতিদিন কর্মস্থল কিংবা শিক্ষা প্রতিষ্ঠানে আসা-যাওয়ার সময় ইভ টিজিং এর শিকার হচ্ছেন নারী শ্রমিক ও স্কুল-কলেজের ছাত্রীরা।

স্বদেশ টুয়েন্টিফোর//এমআর/আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।