রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:৪১ অপরাহ্ন

দুর্নীতিকে অন্যভাবে দেখার সুযোগ নেই : সেতুমন্ত্রী

ঢাকা : দুর্নীতি দুর্নীতিই, এটাকে অন্যভাবে দেখার কোন সুযোগ নেই।দুর্নীতিকে দুর্নীতি হেসেবে দেখতে হবে।সরকারি কর্মকর্তা-কর্মচারীরা সরল বিশ্বাসে কোন ভূল করলে তা অপরাধ হিসেবে গণ্য হবে-না, দুদক চেয়ারম্যানের এমন বক্তব্যের ভিন্নমত পোষণ করে এসব কথা বলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের এ প্রসঙ্গে আরও বলেন, সরল বিশ্বাস বলতে তিনি (দুদক চেয়ারম্যান) কী বোঝাতে চেয়েছেন, তা আমাকে জানতে হবে।

আজ শুক্রবার (১৯ জুলাই) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব বিষয় তুলে ধরেন।

মন্ত্রী বলেন,সারা দুনিয়ায় দুর্নীতি হচ্ছে। তবে কোথাও বেশি কোথাও কম। কিছু পলিটিক্যালি মোটিভিটেড হচ্ছে। কোনো নেতাকে যদি কেউ দেখতে না পারে তার বিরুদ্ধে দুনীতির ছাপটা লাগিয়ে দেয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোথাও কোন সভা-সমাবেশে পুলিশ বাঁধা দেয় নি। সবখানে তারা সভার অনুমতি পেয়েছে। নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের বিরুদ্ধে কল্পিত অভিযোগ করা ছাড়া বিএনপির কিছুই নেই।

জাতীয় পার্টির রাজনৈতিক ভবিষ্যত নিয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন,রাজনীতিতে তারাই টিকে থাকবে যারা সময়োপযোগি রাজনীতির চর্চা করবে। যে দল সময়োপযোগি রাজনীতি চর্চায় ব্যর্থ হবে সে দলই রাজনীতি থেকে হারিয়ে যাবে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর ও উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বদেশ টুয়েন্টিফোর//এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।