রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৮:৪৪ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে ‘মা’ বললেন রানি মুখার্জি

ঢাকা : সম্প্রতি ভারত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফর নানা কারণে সাম্প্রতিক রাজনীতিতে অনেক আলোচনার জন্ম দিয়েছে। তবে প্রধানমন্ত্রীর ব্যক্তিত্ব, দিল্লিতে তার দেওয়া ভাষণের প্রশংসা করেছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। মুগ্ধ হয়েছেন সেখানে তার হিন্দি বলার দক্ষতা দেখেও।

আর সেই মুগ্ধতা প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজের পোস্টের মাধ্যমে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব আর বাংলাদেশর উন্নয়নের কথা উল্লেখ্য করেছেন রানি। শুধু কি তাই, শেখ হাসিনাকে এশিয়ার গ্রেট লিডার বলার পাশাপাশি ‘মা’ বলেও সম্বোধন করেছেন জনপ্রিয় এই বলিউড অভিনেত্রী।

রানির পোস্টের মাধ্যমে বোঝা যাচ্ছে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে শেখ হাসিনার সাক্ষাতের সময় সঙ্গে ছিলেন রানি মুখার্জি। তিনি যশরাজ ফিল্মসের প্রতিনিধি হিসেবে এ রাষ্ট্রীয় কার্যক্রমে অংশ নেন।

তিনি পোস্টে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ‘বঙ্গবন্ধু’চলচ্চিত্রের জন্য শুভকামনা জানান। পাশাপাশি বলিউডের বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের মাধ্যমে দুই দেশের সংস্কৃতি বিনিময়ে ভূমিকা রাখতে তিনি প্রস্তুত বলে জনান। শিগগিরই একটি টিম নিয়ে তিনি বাংলাদেশে আসারও ইঙ্গিত দিয়েছেন।

এবারের ভারত সফরে দেশটির সঙ্গে বেশকিছু চুক্তিতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া কিছু নতুন প্রকল্পেরও উদ্যোগ নেওয়া হয়।

স্বদেশ টুয়েন্টিফোর//আরএম


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।