সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:১৮ পূর্বাহ্ন

পলি হত্যা মামলা যাচ্ছে ডিবিতে

চট্টগ্রাম : অবশেষে ডিবিতে যাচ্ছে স্কুল ছাত্রী রেবেকা সুলতানা পলি হত্যা মামলা। বুধবার (৯ অক্টোবর) এ তথ্য জানিয়েছেন বন্দর থানার ওসি সুকান্ত ভট্টাচার্য।

এদিকে পুলিশের দফায় দফায় জেরায়ও মুখ খোলেননি পলি হত্যা মামলায় গ্রেফতার হওয়া বাড়ির মালিক আবুল কাশেম খান। রিমান্ড শেষে গত মঙ্গলবার তাকে আদালতে হাজির করে পরে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

ওসি জানান, বাড়ির মালিক এ কে খান রিমান্ডে মুখ খোলেননি। পরিবারের দাবি, পলিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

গত ২ অক্টোবর রাতে বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পলির লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্ত করা হয়। মৃত্যুর আগে পলি ধর্ষিত হয়েছিল কিনা সে বিষয়ে জানতে ‘ভ্যাজাইনা সোয়াপ’ পরীক্ষার জন্য আলামত ঢাকার ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে।

এ মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার এসআই আবদুল্লাহ আল মামুন বলেন, ‘আমরা বলছি না যে, পলি খুন হয়নি। ময়নাতদন্ত প্রতিবেদন আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। পলির মৃত্যু কীভাবে, তা জানাবেন ফরেনসিক বিশেষজ্ঞরা।

প্রসঙ্গত, গত ২ আক্টোবর দিবাগত রাতে দক্ষিণ-মধ্যম হালিশহরে একটি ফ্ল্যাট বাসা থেকে স্কুলছাত্রী রেবেকা সুলতানা পলির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় বুড়ি পুকুর পাড় এলাকার খান টাওয়ারের নিচতলায় স্বামী পরিত্যক্তা মা ও কলেজ পড়ুয়া ভাইকে নিয়ে থাকত পলি।

পলি নগরের হালিশহর আহমদ মিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। তাদের গ্রামের বাড়ি খাগড়াছড়ি জেলায়। তার মা বন্দর এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। পলির বাবা আরেকটি বিয়ে করে মালয়েশিয়া পাড়ি দেন। পলির বড় ভাই রাসেল অনার্স শেষ করে বিসিএস কোচিং করছেন।

স্বদেশ টুয়েন্টিফোর//এমআর/এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।