সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:৫৯ পূর্বাহ্ন

আবরার হত্যা : ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ

ঢাকা : আবরার ফাহাদের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে আজও বিক্ষোভ মিছিল ও ঢাকা- আরিচা মহাসড়ক অবরোধ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বুধবার (৯ অক্টোবর) দুপুর সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরির সামনে থেকে মিছিলটি শুরু হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের গুরুতপূর্ণ সড়ক প্রদিক্ষণ শেষে প্রধান গেটে অবস্থান নিয়ে রাস্তা অবরোধ করেন শিক্ষার্থীরা। এসময় তারা প্রায় এক ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখেন।

আন্দোলনকারীরা ‘গো ব্যাক ইন্ডিয়া’, ‘দিল্লি না ঢাকা, ঢাকা ঢাকা’, ‘পানি, দেশ নদীর দেশ, জবাব দেবে বাংলাদেশ’, ‘দেশবিরোধী চুক্তি, মানি না, মানবো না’, ‘ আমার নদী ফিরিয়ে দে, নাইলে গদি ছাইড়াদে’ এই সব স্লোগানে বিক্ষোভ করে।

সমাবেশে বক্তৃতা করেন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের মুখপাত্র খান মুনতাসির আরামান,পরিষদ’র জাবি শাখার যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন শিশির প্রমুখ।

বক্তারা বলেন,‘আবরার শহীদ হয়েছে কিন্তু আমরা  কেউ না কেউ শহীদ হতে পারতাম। শুধু দেশপ্রেমের কারণে আবরার নির্মমভাবে দেশের জন্য শহীদ হয়েছে। তারা আবরার ফাহাদের খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন।আবরার হত্যার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলনকারীরা  রাজপথ না ছাড়ার ঘোষণাও দেন।

স্বদেশ টুয়েন্টিফোর//আরসি/এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।