সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৮:১১ পূর্বাহ্ন

নেইমার ইস্যু : রিয়াল মাঠে নামায় উদ্বিগ্ন ছিলেন মেসিরা

লিয়োনেল মেসি

ডেস্ক : মেসি বললেন, প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে নেইমার চলে যাবে ভেবে ভয়ে ছিলেন তিনি।

বার্সা ড্রেসিংরুম নেইমারকে আবার দলে ফেরানোর জন্য ক্লাবকে চাপ দিয়েছিল। বার্সেলোনার ড্রেসিংরুমের চাপ বলতেই মেসির কথা আসে। আর্জেন্টিনা তারকা চেয়েছিলেন নেইমার আবার ক্যাম্প ন্যুতে ফিরুক। বার্সাও শেষ পর্যন্ত চেষ্টা করে গেছে। তারপরও লিওনেল মেসি বার্সার চেষ্টা নিয়ে প্রশ্ন তুলেছেন। বার্সা নেইমারকে দলে আনতে সর্বোচ্চ চেষ্টা করেছে কি-না সেটা জানেন না বলে মন্তব্য করেন মেসি।

গেল দলবদলের মৌসুমে নেইমার পিএসজি ছাড়ার কথা প্রকাশ্যে জানিয়ে দেন। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা নেইমারকে পাওয়ার লড়াইয়ে নামে। যদিও নেইমার নিজে বার্সার আসার ইচ্ছার কথা বলেন। তারপরও রিয়াল মাঠে নামায় উদ্বিগ্ন ছিলেন মেসিরা। আরএসিআইকে এক সাক্ষাৎকারে বার্সেলোনা ফরোয়ার্ড বলেন, ‘আমি ভেবেছিলাম বার্সেলোনায় আসতে না পারলে নেইমার রিয়াল মাদ্রিদে চলে যাবে।’

মেসি বলেন, ‘নেইমার সত্যিই প্যারিস ছাড়তে চেয়েছিল। আমি ভেবেছিলাম ফ্লোরেন্তিনো পেরেজ এবং রিয়াল মাদ্রিদ তাকে দলে নিতে কিছু একটা করবে।’ তবে শেষ পর্যন্ত নেইমারের পিএসজি ছাড়া হয়নি। তিনি তাই ফ্রান্সের লিগেই খেলছেন। ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন। শেষ দিকে গোল করে দলকে জয় এনে দিচ্ছেন। তারপরও দলের ভক্তদের মন জয় করতে পারছেন না ব্রাজিল ফরোয়ার্ড।

স্বদেশ টুয়েন্টিফোর//এসওএমও/জেডসি


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।