সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৯:০৭ পূর্বাহ্ন

ওয়ালটন-ওমান হকি টেস্ট সিরিজ উদ্বোধন 

ঢাকা: বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও দেশীয় ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আজ (৮ অক্টোবর) মঙ্গলবার থেকে ঢাকায় শুরু হলোওয়ালটন বাংলাদেশ বনাম ওমান অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজ।

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ৫ ম্যাচ সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মহোদয় মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার।

সিরিজের প্রথম ম্যাচে ওমান অনূর্ধ্ব ২১ দলকে ৫-১ গোলে হারায় বাংলাদেশ অনুর্ধ্ব ২১ দল। প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

সিরিজের সব কটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। আর একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

স্বদেশ টুয়েন্টিফোর//জেসি/পিএফ

 


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।