মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ০৬:৫০ পূর্বাহ্ন

রুবি সিমেন্টের অবৈধ স্থাপনা উচ্ছেদ

চট্টগ্রাম : চট্টগ্রাম বিমানবন্দর সড়কের সিমেন্ট ক্রসিং এলাকায় নালার জায়গা দখল করে নির্মিত রুবি সিমেন্টের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)।

সেনাবাহিনীর সহায়তায় আজ বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে সিডিএর স্পেশাল ম্যাজিস্ট্রেট সাইফুল আলম চৌধুরী এ অভিযান পরিচালনা করেন। এ সময় জলাবদ্ধতা নিরসনে বাস্তবায়নাধীন মেগা প্রকল্পের পরিচালক ও সিডিএর নির্বাহী প্রকৌশলী আহমেদ মাঈনুদ্দীন, দক্ষিণ হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউল হক সুমন উপস্থিত ছিলেন।

সিডিএ’র প্রকৌশলী আহমেদ মাঈনুদ্দীন বলেন, রুবি সিমেন্ট কারখানার ভেতরের খালটিতে পানি যাওয়ার জন্য ৮ ফুট প্রস্থ একটি নালা রয়েছে। ওই নালা দিয়ে সিমেন্ট ক্রসিং মোড় থেকে রুবি সিমেন্টের গেট হয়ে পানি পড়ে। রুবি সিমেন্ট কর্তৃপক্ষ নালাটি ভরাট করে সেটির ওপর স্ল্যাব বসিয়ে দেয়।

পাশাপাশি সিমেন্ট ক্রসিং মোড় থেকে নালার মুখ পর্যন্ত প্রায় ১৮ ফুট জায়গা দখল করে গেট, গার্ড রুম তৈরি করে। এজন্য ওই এলাকার পানি নামতে পারছে না। ফলে জলাবদ্ধতার কারণে বিমানবন্দর সড়কে তীব্র যানজট সৃষ্টি হচ্ছে। প্রকল্প বাস্তবায়নকারী সংস্থা বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় সিডিএর ভ্রাম্যমাণ আদালত অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে। নালাটি চট্টগ্রাম সিটি করপোরেশনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

স্বদেশ টুয়েন্টিফোর//একে/এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।