মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ০৭:১৭ পূর্বাহ্ন

হাজতখানায় দুর্নীতি তদন্তে তিন বিচারকের কমিটি

চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর আদালতের হাজতখানায় অনিয়ম ও দুর্নীতি তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছেন মুখ্য মহানগর হাকিম (সিএমএম) মোহাম্মদ ওসমান গনি । আজ বৃহস্পতিবার (১১ জুলাই) এ কমিটি গঠন করা হয়।

চট্টগ্রাম অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মহিউদ্দিন মুরাদকে সভাপতি, আবু সালেম মোহাম্মদ নোমানকে সদস্য সচিব ও মহানগর হাকিম সারোয়ার জাহানকে কমিটির সদস্য করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে আদেশ দেওয়া হয়েছে।

সিএমএম আদালতের নাজির আবুল কালাম আজাদ বলেন, মহানগর আদালতের হাজতখানায় অনিয়ম ও দুর্নীতি তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করেছেন মুখ্য মহানগর হাকিম। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশনা দিয়েছেন।

হাজতখানায় টাকার বিনিময়ে আসামিদের সঙ্গে মোবাইলে কথা বলতে দেওয়া, খাবার খাওয়ানো, মাদক ব্যবসায়সহ নানা অভিযোগ উঠে। সর্বশেষ বুধবার বাকলিয়া থানা পুলিশের হাতে গ্রেফতার চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি ও বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মো. সিরাজ ‍উল্লাহকে হাজতখানার বারান্দায় বসিয়ে নেতাদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে সহযোগিতা করেন কনস্টেবল নাজমুল। এরপর হাজতখানার ইনচার্জ এসআই শাহজাহানকে ক্লোজ করে সিএমপির পুলিশ লাইনসে পাঠানো হয়।

স্বদেশ টুয়েন্টিফোর//একে/এমএমআর


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।