মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ০৭:৩৭ পূর্বাহ্ন

শিক্ষাপ্রতিষ্ঠানে স্থিতিশীলতা বজায় জরুরি-শিক্ষামন্ত্রী

ঢাকা: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে শিক্ষা ক্ষেত্রে অনেক উন্নয়ন সাধিত হয়েছে। এ ব্যাপারে সরকার আন্তরিকভাবে কাজ করছে। শিক্ষার উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখা খুবই জরুরি।

আজ ১১ জুলাই সকালে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে পাবলিক বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে বৈঠককালে একথা বলেন।

সম্প্রতি এটাই প্রথম কোন শিক্ষামন্ত্রীর ছাত্র নেতৃবৃন্দের সাথে এমন আয়োজন। এই ব্যতিক্রমী আয়োজনের ফলে ছাত্র নেতৃবৃন্দ মন্ত্রীকে ধন্যবাদ জানান।

বৈঠকে উপস্থিত ছিলেন শিক্ষা মন্তণালয়ের উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীসহ পাবলিক বিশ্ববিদ্যালয়ের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

মত বিনিময়ে ছাত্রনেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের নানা সমস্যা যেমন: আবাসন, ট্রান্সপোর্ট, ইন্টারনেট, পরীক্ষায় কোডিং সিস্টেম চালু করা, ছাত্র সংসদ নির্বাচন, খাবার দাবার, লাইব্রেরি, নিরাপত্তা ও অবকাঠামোগত উন্নয়নের ধীরগতি এবং বিভিন্ন বৈষম্যমূলক আচরণ ইত্যাদি নিয়ে আলোচনা করেণ।

মন্ত্রী আগামী ১০ দিনের মধ্যে সকল বিশ্ববিদ্যালয়ের সমস্যাসমুহ লিখিতভাবে তাঁকে জানানোর জন্য বলেন। তিনি আগামী দুই সপ্তাহের মধ্যে উল্লিখিত সমস্যা সমাধানে বিশ্ববিদ্যালয় সমুহের সংশ্লিূষ্টদের নিয়ে বৈঠকে বসবেন এবং সমস্যা সমাধানের চেষ্টা করবেন বলে আশ্বাস দেন।

স্বদেশ টুয়েন্টিফোর//জেসি/পিএফ


পোস্ট টি বন্ধুদের সাথে শেয়ার করুন

স্পন্সরড নিউজ

সম্পাদক:
আসিফ সিরাজ

প্রকাশক:
এইচ এম শাহীন
চট্টগ্রাম অফিসঃ
এম বি কমপ্লেক্স (৩য় তলা), ৯০ হাই লেভেল রোড, ওয়াসা মোড়, চট্টগ্রাম।

যোগাযোগঃ
বার্তা কক্ষঃ ০১৮১৫৫২৩০২৫
মেইলঃ news.shodesh24@gmail.com
বিজ্ঞাপনঃ ০১৭২৪৯৮৮৩৯৯
মেইলঃ ads.shodesh24@gmail.com
কপিরাইট © ২০১৮ সর্বস্বত্ব সংরক্ষিত | স্বদেশ২৪.কম
সেল্ফটেক গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।